kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

কখন কোথায় কী

১৫ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কখন কোথায় কী

সারা

সারায় ৫০ শতাংশ মূল্যছাড়

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ক্রেতাদের নির্ধারিত পোশাক কেনাকাটায় ৫০ ভাগ ছাড় দিচ্ছে সারা। ভিন্ন ভিন্ন ডিজাইনের সব পোশাকে থাকছে এই মূল্যছাড়। আরামদায়ক কাপড়ে তৈরি ক্যাজুয়াল, ফরমাল পোশাকসহ নিত্যদিনের সব পোশাক থাকছে ডিসকাউন্টের এই তালিকায়। সারা’র তৈরি মাস্ক ব্যতীত নির্ধারিত সব পণ্যের ওপর পাওয়া যাবে এই ছাড়।

বিজ্ঞাপন

অফার চলবে আগস্ট মাসজুড়ে।

 

এবার অ্যাপে কেএফসি

ক্রেতাদের আরো কাছে সেবা পৌঁছে দিতে এবার অ্যাপ নিয়ে এসেছে কেএফসি। হাতের নাগালেই ফিঙ্গার লিকিং গুডনেস ট্যাগলাইন প্রচারের মাধ্যমে যাত্রা শুরু করল কাস্টমারদের বহুল প্রতীক্ষিত অ্যাপটি। নতুন অ্যাপটি ডাউনলোড করার মাধ্যমে ক্রেতারা ৫০০ টাকার অর্ডারে পাচ্ছেন দুই পিস হট অ্যান্ড ক্রিস্পি চিকেন ফ্রি। অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে বিভিন্ন কাস্টমাইজড অফার। অর্ডারকৃত হট অ্যান্ড ক্রিস্পি আইটেমসমূহ প্রস্তুতির ও ডেলিভারির তথ্যও সহজেই অ্যাপের মাধ্যমে জানতে পারবেন ক্রেতারা।

 

চার ব্র্যান্ড নিয়ে আলনা খেলনা

কোলাহলমুক্ত পরিবেশে নারীদের আনন্দায়ক শপিংয়ের সুযোগ দিচ্ছে আলনা খেলনা। ঢাকার গুলশানের কভেন্টিনা লেক সুইটসের টপ ফ্লোরে আন্তর্জাতিক মানের চারটি ব্র্যান্ডের সমন্বয়ে এই উদ্যোগ। এটি একটি ফ্যাশন স্টুডিও বা ওয়ান স্টপ ফ্যাশন সল্যুশন, যেখানে দেশি-বিদেশি পণ্য, কাস্টমাইজড টেইলরিং সুবিধা পাওয়া যায়। গত বছর শুরু হওয়া এই উদ্যোগের ব্র্যান্ডগুলো হচ্ছে নায়িকা অব লন্ডন, মাশরুফা’স কোটর, গ্লুড টুগেদার ও তানায়া কোটর। দেশি ঐতিহ্যবাহী শাড়ির সমারোহ নিয়ে নায়িকা অফ লন্ডন-এর যাত্রা ২০১৮ সালে। ট্রেন্ডি ফিউশন স্টাইল এবং ফ্যাশন আইকন হচ্ছে মাশরুফা’স কোটর। গহনা নিয়ে গ্লুড টুগেদারের যাত্রা ২০১৫ সালে। ২০১১ সালে ইংল্যান্ডে যাত্রা শুরু করা তানায়া কোটর ভারতীয় জুয়েলারির কালেকশন।

আলনা খেলনা

 

এশিয়ান পেইন্টসের কালার নেক্সট-২০২২

এশিয়ান পেইন্টস বাংলাদেশের আয়োজন কালার নেক্সট-২০২২। ৬ আগস্ট রাজধানীর হোটেল র্যাডিসন ব্লুতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে কালার

নেক্সট-২০২২। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এশিয়ান পেইন্টস গ্লোবাল ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রজ্ঞান কুমার, আঞ্চলিক প্রধান শিরীষ রাও এবং বাংলাদেশের কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জি।

অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন দেশের প্রখ্যাত স্থপতি ও ইন্টেরিয়র ডিজাইনাররা। অনুষ্ঠানে দেশের উদীয়মান স্থপতি ও ইন্টেরিয়র ডিজাইনারদের জন্য ‘মুড বোর্ড কনটেস্ট’ ঘোষণা করা হয়।

প্রতিযোগিতাটির উদ্দেশ্য দেশীয় স্থপতি এবং ইন্টেরিয়র ডিজাইনারদের রং বাছাইয়ে প্রচলিত চারটি ট্রেন্ড অনুসরণে উত্সাহী করা। প্রতিযোগিতায় প্রথম পাঁচ বিজয়ী পাবেন এশিয়ান পেইন্টস ঘোষিত নির্দিষ্ট পুরস্কার।

এশিয়ান পেইন্টসের কালার নেক্সট-২০২২

 



সাতদিনের সেরা