kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

কখন কোথায় কী

১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

কে ক্র্যাফট

কে ক্র্যাফটে নতুন বছরের পোশাক

নতুন বছর। নতুন নানা সামাজিক-সাংস্কৃতিক আয়োজন। নিজে পরার পাশাপাশি প্রিয়জনকে উপহার দিতেও চাই নতুন পোশাক। এই ভাবনা সামনে রেখে নতুন বছর উপলক্ষে নতুন পোশাক ও উপহার সামগ্রী নিয়ে এসেছে কে ক্র্যাফট।

বিজ্ঞাপন

টেক্সটাইল টেক্সচার, ফ্লোরাল ও জ্যামিতিক মোটিফে তৈরি করা হয়েছে ট্রেন্ডি সব সালোয়ার কামিজ, কুর্তি, টপস, টিউনিক, কটি, শাল, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট ইত্যাদি পোশাক। ছোটদের জন্যও থাকছে বাহারি পোশাক। সুতি, তাত, লিনেন কাপড়ে তৈরি পোশাকে নকশা করা হয়েছে স্ক্রিন প্রিন্ট ও হাতের কাজের সাহায্যে।

টুয়েলভ ক্লথিংয়ে ৭০ শতাংশ ছাড়

নতুন বছর উপলক্ষে শীতের পোশাকে ৭০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস টুয়েলভ। ছেলেদের শার্ট, প্যান্ট, ব্লেজার, ট্রাউজার, জ্যাকেট, হুডি, মেয়েদের সালোয়ার কামিজ, কুর্তি, প্যান্ট, পঞ্চ, জ্যাকেট, ব্লেজার এবং শিশুদের বিভিন্ন পোশাকে পাওয়া যাবে এই ছাড়ের সুবিধা। মূল্য ছাড় চলবে স্টক থাকা পর্যন্ত।

টুয়েলভ

শুরু হলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা

বাঙালির পাতে একটুখানি ভর্তা না জুটলে আহার যেন পূর্ণ হয় না। তাইতো ভর্তার পদের যেন শেষ নেই। এবার এসব ভর্তা নিয়ে আবার শুরু হলো এসিআই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা ২০২২। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হয়। বাঙালির রসনাতৃপ্ত খাবার ভর্তা নিয়ে এসিআই পিওর সরিষার তেল ও আনন্দ আলোর যৌথ উদ্যোগে জাতীয় পর্যায়ে প্রথম ভর্তা প্রতিযোগিতার আয়োজন করা হয় ২০১৭ সালে। এবারের আয়োজনে ভর্তার রেসিপি পাঠানো যাবে জানুয়ারির ২১ তারিখ পর্যন্ত। শুধু খাঁটি সরিষার তেল দিয়ে বানানো ভর্তা প্রতিযোগিতায় পাঠানো যাবে। বিস্তারিত www.acipurerecipe.com

এসিআই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা



সাতদিনের সেরা