kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

কখন কোথায় কী

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কখন কোথায় কী

কে ক্রাফট

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে কে ক্রাফট

বিজয় উদযাপনের ৫০ বছরকে ভিন্নমাত্রা দিতে কে ক্রাফট নিয়ে এসেছে নতুন পোশাকের সমাহার। এবারের আয়োজনে রয়েছে ক্যালিগ্রাফি, পতাকা, মানচিত্র ও জামদানি মোটিফ। স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, টাইডাই ও হাতের কাজের মাধ্যমে পোশাকে ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে। সুতি, সিল্ক, লিনেন, জর্জেট ও তাঁতের মতো আরামদায়ক কাপড় বেছে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

নিজস্ব উইভিং ডিজাইনে শাড়ি, টিউনিক, কুর্তি, টপস, শাল, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট এবং শিশুদের জন্য রয়েছে নানা পোশাকের আয়োজন।

বিজয় উদযাপনে রঙ বাংলাদেশ

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে নতুন নকশার পোশাকের আয়োজন করেছে রঙ বাংলাদেশ। বিজয় উল্লাস ও জিওমেট্রিক নকশা থিমে সাজানো হয়েছে পোশাকের ক্যানভাস। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে লাল, সাদা, বোতল গ্রিন ও অলিভ, তার সঙ্গে রয়েছে কমলা, সি গ্রিন ও মেরুন। আমার বাংলাদেশ সাবব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সব পণ্য। স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজের মাধ্যমে পোশাকের নকশা ফুটিয়ে তোলা হয়েছে। পাওয়া যাবে শাড়ি, থ্রিপিস, সিঙ্গল কামিজ, কুর্তি, শাল, কটি, ওড়না, ব্লাউজ, আনস্টিচড থ্রিপিস, পাঞ্জাবি, কাতুয়া, শার্ট, টি-শার্ট, কটি ও উত্তরীয়।

সারার ২০০ ডিজাইনের শীত পোশাক

প্রতিবারের মতো এবারও সারা নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে দুই শতাধিক ডিজাইনের শীতের পোশাক। এসব পোশাকে অর্ধশতাধিক রঙের ব্যবহারে নকশা ও বৈচিত্র্যে নতুনত্ব যোগ করা হয়েছে। এই শীতকালীন সংগ্রহ থাকছে সব বয়সী ক্রেতার জন্য। হালকা ও ভারী দুই রকম শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক পাওয়া যাবে। রয়েছে মেনজ অ্যান্ড উইমেন বোম্বার জ্যাকেট, উইন্ড ব্রেকার, ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, ম্যানজ অ্যান্ড উইমেনস কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড উইমেন পাফার জ্যাকেট, হুডি, ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট ও কিডস হুডিজ। সারার শীতকালীন সংগ্রহে থাকছে ডেনিমের কালেকশন।

সারা

কার্ডে মিলবে রূপচর্চায় ছাড়

ব্র্যাক ব্যাংকের তারা কার্ড হোল্ডারদের জন্য রূপচর্চায় বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি। বিয়ের মৌসুম জুড়ে তারা ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা পাবেন অভিজাত পার্লারগুলোয় সাজের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। এই সুযোগ পাওয়া যাবে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত। সম্প্রতি এ বিষয়ে প্রখ্যাত পার্লারগুলোর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। পার্লারগুলো হচ্ছে

উইমেনস ওয়ার্ল্ড, রেড, সোনালীজ এইচডি মেকআপ, দ্য পাউডার রুম, গালা মেকওভার স্টুডিও, টিউলিপ নেইলস অ্যান্ড স্পা ও এলেন।



সাতদিনের সেরা