kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

এক ছাদের নিচে অনেক

এক ছাদের নিচে নানা পণ্যের সম্ভারে সাজানো শোরুম ক্রেতার জন্য আশীর্বাদস্বরূপ। এবার এপেক্স নিয়ে এলো তাদের ব্রান্ড ম্যাভরিক।

আতিফ আতাউর   

২৯ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এক ছাদের নিচে অনেক

পোশাক নিয়ে যাত্রা শুরু করে পরে জুতা, গয়না, উপহারসামগ্রী, গৃহস্থালি রাখে এমন ফ্যাশন হাউস এখন অনেক। ক্রেতাদের সুবিধা ও ব্যবসার পরিধি বৃদ্ধির চিন্তা থেকে এমনটা করা হয়। এবার এমন আয়োজনে যোগ দিল এপেক্স। বৈচিত্র্যময় ডিজাইন ও আরামদায়ক জুতা দিয়ে ক্রেতাদের মন জয় করেছে জুতার এই ব্র্যান্ড। এবার লাইফস্টাইল পণ্য নিয়ে এসেছে তারা। ম্যাভরিক নামে নতুন উইং খুলেছে, যার স্লোগান—ফ্রি টু বি। আগে এই নামে ব্র্যান্ডটির জুতা পাওয়া গেলেও এখন তার সঙ্গে শার্ট, প্যান্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন প্যান্ট, আন্ডারওয়্যার, ব্যাগ, বেল্ট, ওয়ালেটসহ ছেলেদের নানা কিছু পাওয়া যাবে। ফ্যাশনসচেতন তরুণদের জুতার পাশাপাশি পোশাকের বিপুল চাহিদা পূরণের জন্য এপেক্সের এমন উদ্যোগ।

১৯ নভেম্বর শুক্রবার থেকে ঢাকার ৮০টি শোরুমে পাওয়া যাচ্ছে ম্যাভরিক লাইফস্টাইলের পণ্য। পর্যায়ক্রমে দেশের অন্যান্য শোরুমেও পাওয়া যাবে ম্যাভরিকের পোশাক। এখন শুধু ছেলেদের জন্য পোশাক এনেছে ম্যাভরিক। শীত উপলক্ষে ছেলেদের আরামদায়ক ফুলস্লিভ শার্ট, টি-শার্ট, সোয়েটার পাওয়া যাবে। সম্পূর্ণ দেশীয় ম্যাটেরিয়ালে এপেক্সের নিজস্ব ডিজাইন টিম নকশা করেছে পোশাকগুলোর। বছরজুড়ে বিভিন্ন উপলক্ষে আরামদায়ক ও বর্ণিল নকশার পোশাক নিয়ে হাজির হবে ম্যাভরিক।



সাতদিনের সেরা