kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কখন কোথায় কী

২৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

ম্যাজিক্যাল বিডি

ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডির যাত্রা

নতুনত্বের শৈল্পিকতায় স্লোগান নিয়ে যাত্রা শুরু করল ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডি। ১৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় মিরপুরে ফ্যাশন হাউসটির উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী ও প্রযোজক নোভা ফিরোজ, অনলাইন ফ্যাশন হাউস হুর নুসরাতের স্বত্বাধিকারী নুসরাত আক্তার লোপা, ম্যাজিক্যাল বিডির স্বত্বাধিকারী এঞ্জেলিকা সিমি ও পরিচালক আবু তালেব বাবু। ঢাকার মিরপুর ১২ নম্বর সেকশনের ডি-ব্লকের ২ নম্বর সড়কের ৪ নম্বর বাড়িতে সুপরিসর আয়তনে ম্যাজিক্যাল বিডির শোরুমটি সাজানো হয়েছে।

সাদাকালোর পূজার পোশাক

শারদীয় পূজা উপলক্ষে সাদাকালো দুর্গা মায়ের বহুমাত্রিক রূপকে উপজীব্য করে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে নতুন পোশাক। করোনায় ঘরবন্দি মানুষ এবার পূজায় দেবী দর্শনে বের হবে এমন আশায় মায়ের পূজার ঘর আর ত্রিশূলকে পোশাকের নকশায় তুলে ধরা হয়েছে। সাদাকে প্রাধান্য দিয়ে নকশা আর প্যাটার্নের বৈচিত্র্যময় কাজে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, টপস এনেছে। গরমে আরামের জন্য থাকছে সুতি, লিনেন, হাফসিল্ক, জর্জেট আর সিল্ক কাপড়ের পোশাক।

এম গার্লস নিয়ে আইকনিক ফ্যাশন গ্যারেজ

ট্রেন্ডি পোশাকের পাশাপাশি নতুন উদ্যোগ নিয়েছে আইকনিক ফ্যাশন গ্যারেজ। নতুন উদ্যোক্তা ও ডিজাইনারদের নিয়ে চালু করছে আন্তর্জাতিক প্ল্যাটফর্ম এম গার্লস। নারী উদ্যোক্তাদের প্রতিভা তুলে ধরা ও ক্রেতাদের চলতি ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে যোগসূত্র ঘটিয়ে দেওয়ার প্রয়াস এটা। থাকবে প্রডাক্ট ফটোশুট, অনলাইন ক্যাম্পেইনসহ পণ্যের আন্তজার্তিক বিপণন সুবিধাও। অক্টোবরের ১ ও ২ তারিখে প্রতিষ্ঠানটির যমুনা ফিউচার পার্ক শো রুমে চালু হবে এই কার্যক্রম।

ঢাকা রিজেন্সি হোটেলে পর্যটন উৎসব

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে দ্বিতীয়বারের মতো ১০ দিনব্যাপী ট্যুরিজম ফেস্ট-২০২১ আয়োজন করছে ঢাকা রিজেন্সি হোটেল। হোটেলটির সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে শুরু হওয়া উত্সব চলবে ২ অক্টোবর পর্যন্ত। উত্সবে বিভিন্ন দেশের খাবারের সঙ্গে থাকছে বাংলাদেশের আঞ্চলিক সব খাবার। এ ছাড়া স্পেশাল অফারে থাকছে একটি বুফের মূল্য চার হাজার ৪৪৪ টাকায় তিনটি বুফে ডিনার উপভোগের সুযোগ। একটি বুফের মূল্য তিন হাজার ৪৯৯ টাকায় দুটি বুফে ডিনার উপভোগ। রয়েছে পরিবারসহ ব্রেকফাস্ট, লাঞ্চ ও বুফে ডিনার ফ্যামিলি স্টে অফার ১১ হাজার ১১১ টাকাসহ বেশ কিছু অফার।



সাতদিনের সেরা