kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

কখন কোথায় কী

২১ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

আড়ং

আড়ংয়ে ঈদুল আজহার ঈদের পোশাক

ঈদুল আজহা উদযাপন উপলক্ষে নতুন নকশার পোশাক এনেছে আড়ং। এখনই আউটলেট থেকে কেনার সুযোগ পাবেন না ক্রেতারা। তবে আড়ংয়ের ওয়েবসাইট ও ফেসবুক পেজে কেনা যাবে পছন্দের পোশাক। মেয়েদের প্রিন্ট, মসলিন, সিল্কসহ বিভিন্ন রকম শাড়ি, কামিজ, টপ, কুর্তির পাশাপাশি ছেলেদের শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি থাকছে এবারকার ঈদুল আজহার কালেকশনে। থাকছে ছোটদের জন্যও পোশাকের বিশেষ আয়োজন।

র্যাডিসন ব্লু হোটেলে খাদ্য উত্সব

থাই ও চায়নিজ খাবারের মিলনমেলা বসেছে ঢাকার র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে। এ জন্য হোটেলটির লবি সাজানো হয়েছে পুরোপুরি চায়নিজ আবহে। রয়েছে প্যাগোডা, শাওলিন মন্দির, বাঁশের গেট, ভাসমান বাজার নৌকা, হাতি, ড্রাগনসহ এশিয়ান সংস্কৃতি ও ঐতিহ্যের নানা কিছু। বেইজিং হাঁসের পদ, থাই নারকেল চিকেন স্যুপ, চায়নিজ ডিমসাম, ঝাল কাঁকড়া, ল্যাম্বকারি উপভোগ করা যাবে তিন হাজার ৯০০ টাকায়। নির্দিষ্ট কার্ডে পাওয়া যাবে বাই ওয়ান গেট ওয়ান অফার। উত্সব চলবে ৩০ জুন পর্যন্ত।

হোন্ডার নতুন বাইক

নতুন মডেলের স্পোর্টস বাইক বাজারে আনল বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড [বিএইচএল]। সম্প্রতি রাজধানীর মিরপুরের একটি শোরুমে বাইকটি উন্মোচনকরেন

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। নতুন এই হোন্ডার মডেল সিবিআর ১৫০ আর। এটি রেসিং কোয়ালিটি সম্পন্ন হাই পারফরম্যান্স ফুল ফেয়ারিং স্পোর্টস মোটরসাইকেল। মোটরসাইকেলটির দাম রাখা হয়েছে পাঁচ লাখ ৩৮ হাজার টাকা।