kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

এই সময়ে হানিমুন

বিয়ের পর নবদম্পতিদের আলাদা সময় কাটাতে হানিমুনে যাওয়ার রীতি অনেক পুরনো। দেশের বাইরে যাওয়ায় সীমাবদ্ধতা থাকায় দম্পতিরা যাচ্ছেন দেশের ভেতরেই নানা জায়গায়। করোনাকালেও স্বাস্থ্যবিধি মেনে বর-বধূর মধুর সময় যাপনের ব্যবস্থা রেখেছে বিভিন্ন হোটেল, মোটেল ও রিসোর্ট। খবর জানাচ্ছেন এ এস এম সাদ

২৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



এই সময়ে হানিমুন

নবাব প্যালেস

কুমিল্লার কোটবাড়ীর ম্যাজিক প্যারাডাইজ পার্কে এই রিসোর্ট। কোটবাড়ীতে রাতযাপনের জন্য একমাত্র রিসোর্ট এটি। মনোরম পরিবেশ এবং সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন এই রিসোর্টে আছে রাতযাপনের নানা রকম সুযোগ-সুবিধা। হাতে সময় কম থাকলে হানিমুনে বেরিয়ে আসতে পারেন ঢাকার কাছের নবাব প্যালেস থেকে। ব্যয়সাশ্রয়ী এই প্যালেসের খরচ—স্ট্যান্ডার্ড রুম দুজনের, রেগুলার প্রাইস ১০ হাজার টাকা, বর্তমান প্রাইস ছয় হাজার টাকা; ডিলাক্স রুম দুজনের, রেগুলার প্রাইস ১০ হাজার ৬২৫ টাকা, বর্তমান প্রাইস ছয় হাজার ৩৭৫ টাকা।

সেবা

প্রতিদিন সকালে বুফে ব্রেকফাস্ট, ওয়েলকাম ড্রিংস, হাইস্পিড ওয়াই-ফাই সুবিধা, রুমে মিনারেল ওয়াটার, সংবাদপত্র, টি, কফি সেটআপ, ফ্রুট বাস্কেট, আনলিমিটেড ওয়াটার প্যারাডাইজ পার্ক, আনলিমিটেড ডাইনোসর ওয়ার্ল্ড এন্ট্রি, ম্যাজিক প্যারাডাইজ পার্ক এন্ট্রি, বাথ ও টিথ আমেনিটিজ, মিনি রেফ্রিজারেটর এবং আরো অনেক কিছু।

সাইমন বিচ রিসোর্ট

কক্সবাজারের এই রিসোর্টের বেশ নামডাক। সমুদ্র দেখা আর হানিমুন মুড দুই-ই পাবেন সাইমন বিচ রিসোর্টে। শীতের শেষে হানিমুন করার জন্য রিসোর্টটি দিচ্ছে বিশেষ ছাড়। আবার বিশেষ অফারের সঙ্গে বিভিন্ন ছুটি উপভোগ করার সুযোগও পাওয়া যাবে সাইমন বিচ রিসোর্ট। এর পাশেই রয়েছে সানসেট বার। তিন দিন ও দুই রাতের খরচ পড়বে ১৩ হাজার টাকা।

সেবা

এয়ারপোর্ট পিক অ্যান্ড ড্রপ, পুল (এক ঘণ্টা করে), বুফে ব্রেকফাস্ট, জিম, ফিটনেস সেন্টার।

রয়াল টিউলিপ

সাধ ও সাধ্যের মধ্যে কক্সবাজারেই পাবেন আরেকটি রিসোর্ট—রয়াল টিউলিপ। শীত উপলক্ষে এখানে রয়েছে ৪৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। সাত হাজার ৬০০ টাকা পড়বে প্রতি যুগলের জন্য।

সেবা

জিম, ইন্টারনেট, চা/কফি, স্পা (২০ শতাংশ ডিসকাউন্ট)।

ড্রিম স্কয়ার রিসোর্ট

একটু সবুজ প্রকৃতি আর জল-জঙ্গলে ঘেরা পরিবেশে নিরিবিলি সময় কাটাতে যেতে পারেন এই রিসোর্টে। ঢাকা থেকে ময়মনসিংহের বাসে মাওনার নয়নপুর বাজার, সেখান থেকে অটোরিকশায় করে ড্রিম স্কয়ার রিসোর্ট। ঢাকা থেকে যেতে সময় লাগবে দেড় ঘণ্টার মতো।

কটেজ

স্ট্যান্ডার্ড পাঁচ হাজার ৫০০ টাকা, মাড হাউস পাঁচ হাজার টাকা, ড্রিম১ ল্যান্ড মাড হাউস পাঁচ হাজার টাকা, ডিলাক্স টুইন সাত হাজার টাকা, ড্রিম ডিলাক্স আট হাজার ৭৫০ টাকা, ডিলাক্স ট্রিপল আট হাজার ৫০০ টাকা, সুপিরিয়র ৩৫ হাজার টাকা, প্রিমিয়াম আট হাজার টাকা, এক্সিকিউটিভ ১০ হাজার টাকা, জুনিয়র সুইট ১৩ হাজার টাকা, এক্সিকিউটিভ সুইট ৬০ হাজার টাকা।

সেবা

ক্রিকেট মাঠ, টেনিস কোর্ট, ব্যাডমিন্টন কোর্ট, ওয়াচ টাওয়ার, ১৬টি জলাশয়, কিডস জোন, সুইমিংপুল, জিম, রেস্তোরাঁ, পার্টির জন্য ব্যাংকুয়েট হল।

ঠিকানা : চালকপাড়া, মেডিক্যাল মোড়, মাওনা  গাজীপুর-১৭৪০।

ঢালি’স আম্বারস

এটিও ময়মনসিংহে। রাতযাপনের জন্য আম্বার রিসোর্টে আছে ৭৮টি রুম। ঢালি’স এক্সক্লুসিভ রুম ১৪ হাজার টাকা, সুপার ডিলাক্স রুম ১২ হাজার টাকা, ডিলাক্স রুম ১০ হাজার টাকা।

সেবা

বুফে ব্রেকফাস্ট, বুফে লাঞ্চ ও ইভনিং স্ন্যাকসে গুনতে হবে দুই হাজার ৩৫০ টাকা (জনপ্রতি)। প্যাকেজটিতে সুইমিংপুল অন্তর্ভুক্ত থাকবে না। তবে সুইমিংপুল অন্তর্ভুক্ত করলে আপনি ১০০ টাকা ছাড় পেতে পারেন। সুইমিং সুপার ডিল অফারে থাকছে মাত্র ৮০০ টাকায় এন্ট্রি ও সুইমিংপুল। নাইট স্টে প্যাকেজে থাকছে এন্ট্রি, পার্কিং, সুইমিংপুল, মর্নিং ব্রেকফাস্ট, ওয়াই-ফাই ও রুম সার্ভিস।

মন্তব্য



সাতদিনের সেরা