kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

কখন কোথায় কী

৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

বিশ্বরঙ

রঙ বাংলাদেশে শীতের পোশাক

 

ঝরা পাতা ও ভেজিটেবল ড্রাইয়ের টেক্সচার থিমে সাজানো নকশায় সেজেছে রঙ বাংলাদেশের শীতের পোশাক। উজ্জ্বল রঙে তাঁত, সুতি, মোটা খাদি, লিনেন, এন্ডি ও গার্মেন্ট রিলেটেড সুতি কাপড়ে পোশাকের নকশা করা হয়েছে। স্ক্রিন প্রিন্ট, ব্লকপ্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি ও প্যাচওয়ার্ক মাধ্যম ব্যবহার করা হয়েছে। অন্যান্য পোশাকের সঙ্গে পাওয়া যাবে নতুন ডিজাইনের শাল। রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি ও রঙ জুনিয়রেও পাওয়া যাবে শীতের পোশাক।

 

বিশ্বরঙে ৭০ শতাংশ মূল্যছাড়

আসছে ডিসেম্বরে ২৬ বছরে পদার্পণ করবে বিশ্বরঙ। এ উপলক্ষে ফ্যাশন হাউসটি দিচ্ছে কেনাকাটায় ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। স্টক থাকা পর্যন্ত চলবে এই অফার। এ ছাড়া বিশ্বরঙ ফ্রাঞ্চাইজ শোরুমগুলোতেও থাকছে  যেকোনো পোশাকে ২০ শতাংশ মূল্যছাড়। যোগাযোগ : ০১৮১৯২৫৭৭৬৮

 

অর্গানিকেয়ারের উইন্টার বডি বাটার

উইন্টার বডি বাটার নামে নতুন প্রসাধনী এনেছে জেমকন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান অর্গানিকেয়ার। অর্গানিকেয়ারের প্রতিষ্ঠাতা মালিহা মান্নান আহমেদ জানান, শীতের সঙ্গে মিলিয়ে নামকরণ হলেও এটি সারা বছরই ব্যবহার উপযোগী। যাঁরা শীতাতপ নিয়ন্ত্রিত জায়গায় থাকেন কিংবা অফিস করেন তাঁদের জন্য বডি বাটারটি বেশি উপকারী। এটি ব্যবহারে ত্বক ১২ থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত আর্দ্র থাকবে।

 

কিনমুডটকমের যাত্রা শুরু

জামদানিশিল্প রক্ষা ও এর বিস্তারে কাজ করছে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন। এবার গুণগত মানের জামদানি তাঁতিদের কাছ থেকে সংগ্রহ করে ক্রেতাদের কাছে পৌঁছে দিতে প্রতিষ্ঠানটি নতুন উদ্যোগ নিয়েছে পিদিম ফাউন্ডেশনের সঙ্গে। সম্প্রতি কিনমুডটকম নামের একটি অনলাইন শপ চালু করেছে তারা। ২২ নভেম্বর অনলাইনে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সিনিয়র মহাব্যবস্থাপক ড. আকন্দ মোহাম্মদ রফিকুল ইসলাম।

 

খাবার পৌঁছে দেবে টিফিন বক্স

ঢাকাইয়া ঝালমুড়ি, কইলজার টুকরা শিঙাড়া, ঝুরা মাংসের খিচড়ি, ঘি-চিনির রোল, চাঁদনী চকের লাচ্ছির মতো মুখরোচক সব খাবার পাওয়া যাবে টিফিন বক্সে। ভোজনরসিকদের সুবিধায় খাবার নিয়ে এমন অনলাইন উদ্যোগ নিয়েছে বাংলা ট্র্যাক গ্রুপ। গরু, মুরগির নাশতা, ঝাল চিকেন খিচুড়ি, ঝাল চিকেন রোল, পেঁয়াজু, সমুচা, শাহি জিলাপিসহ বেশ কিছু আইটেম ক্রেতাদের ঠিকানায় পৌঁছে দেবে টিফিন বক্স। যোগাযোগ : ০১৭০৮১৩২১৩২

মন্তব্য



সাতদিনের সেরা