kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

কখন কোথায় কী

২৩ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

নিত্য উপহার

কে ক্রাফটে শীতের শাল

শীত উপলক্ষে রংবেরঙের শাল নিয়ে এসেছে কে ক্রাফট। ভিন্নতা আনতে শালের নকশায় নানা বৈচিত্র্য যোগ করা হয়েছে। চেক ও জ্যামিতিক নকশার শাল পাওয়া যাবে ক্রে ক্রাফটের সব আউটলেটে। এ ছাড়া কেনা যাবে অনলাইনে অর্ডার করেও।

কে ক্রাফটে

উপকূল দিবসে নিত্য উপহারের টি-শার্ট

প্রলয়ংকরী ‘ভোলা সাইক্লোন’-এর ৫০ বছর পূর্ণ হলো এ বছর। দিনটিকে প্রতিপাদ্য করে পালিত হলো উপকূল দিবস ২০২০। এ উপলক্ষে ‘নিরাপদ হোক উপকূল’ প্রতিপাদ্যে স্মরণিক টি-শার্ট এনেছে নিত্য উপহার। ডিজাইন করেছেন শিল্পী রাসেল আহমেদ রনি। বিশেষ ছাড়ে টি-শার্টটি পাওয়া যাবে ২৭৫ টাকায়।

জয়পুরহাটে ব্রাদার্স ফার্নিচার

দেশের প্রতিটি জেলায় ফার্নিচারশিল্পকে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এবার জয়পুরহাটে নতুন শাখা উদ্বোধন করল ব্রাদার্স ফার্নিচার। বৃহত্ পরিসরে সাজানো এই শোরুমে সব ধরনের ফার্নিচার কিনতে পাবেন ক্রেতারা। উদ্বোধনী অনষ্ঠানে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ারুল হক, ব্রাদার্স ফার্নিচারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মোহাম্মদ মনিরুল ইসলাম বখশি প্রমুখ।

ইন্টারকন্টিনেন্টাল হোটেলে লন্ড্রি সার্ভিস

এখন থেকে ইন্টারকন্টিনেন্টাল হোটেলে পাওয়া যাবে লন্ড্রি ও ড্রাইওয়াশ সুবিধা। সম্প্রতি হোটেলটি গ্রাহকদের সুবিধার কথা ভেবে লন্ড্রি সার্ভিস চালু করেছে। উদ্বোধন উপলক্ষে আগামী তিন মাস লন্ড্রি ও ড্রাইওয়াশে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। হোটেলটির গ্রাউন্ড ফ্লোরের পশ্চিম গেটে এই সার্ভিস চালু থাকবে ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

মন্তব্য



সাতদিনের সেরা