kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

কখন কোথায় কী

২৬ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

রঙ বাংলাদেশ

মাদারীপুরে রঙ বাংলাদেশ

ক্রেতাদের আরো কাছে পৌঁছতে মাদারীপুরে শোরুম উদ্বোধন করল ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। ১১ অক্টোবর করোনা মহামারির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে পরিমিত পরিসরে নতুন এ শাখাটির উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রঙ বাংলাদেশের স্বত্বাধিকারী সৌমিক দাস ও মাদারীপুর চেম্বার অব কমার্সের সভাপতি হাফিজুর রহমান খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঢাকা রিজেন্সিতে শারদ উত্সব

দুর্গাপূজা উপলক্ষে করোনা মহামারির মধ্যেও গ্রাহকদের বাড়তি আনন্দ দিতে স্বাস্থ্যবিধি মেনে জমকালো আয়োজন করছে ঢাকা রিজেন্সি। ২৭ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত পাওয়া যাবে ২৯৯৯ টাকায় একটি খাবারের মূল্যে দুটি খাবার উপভোগ করার সুযোগ। সঙ্গে থাকছে পূজার মজার সব আইটেমের পাশাপাশি রিজেন্সি স্পেশাল আইটেম। থাকছে ফ্যামিলি উইক এন্ড প্যাকেজ, দুজনের বুফে ডিনারসহ লাঞ্চ ও ব্রেকফাস্ট ১১,১১১ টাকায়।

স্ক্রিনপ্রিন্ট কর্মশালা

তরুণ উদ্যোক্তাদের জন্য স্ক্রিনপ্রিন্ট বিষয়ক কর্মশালার আয়োজন করেছে ওপেনার ক্যারিয়ার সল্যুশন। কর্মশালায় টি-শার্ট, শাড়ি, ওড়না, কামিজ, ব্যাগ ইত্যাদির ওপর ইচ্ছামতো ডিজাইন ফুটিয়ে তোলার ওপর প্রশিক্ষণ দেওয়া হবে। এ ছাড়া নিজের ডিজাইন করা পণ্য ভোক্তার কাছে পৌঁছানোর কলাকৌশল শেখানো হবে কর্মশালায়। ৩০-৩১ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত চলবে কর্মশালা। নির্দিষ্ট পরিমাণ ফি প্রদান করে যে কেউ অংশ নিতে পারবেন। যোগাযোগ : ৪ প্রবাল টাওয়ার, সূচনা কমিউনিটি সেন্টারের বিপরীতে, লেভেল ০৬, রিং রোড, মোহাম্মদপুর।

জেন্টল পার্কে মূল্যছাড়

পূজা উপলক্ষে কেনাকাটায় ৩৫ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড় দিচ্ছে ফ্যাশন হাউস জেন্টল পার্ক। ছেলেদের শার্ট, টি-শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, মেয়েদের সালোয়ার-কামিজ, টপ, ফতুয়াসহ জুতার ওপর পাওয়া যাবে এই মূল্যছাড়।

মন্তব্য



সাতদিনের সেরা