kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

কখন কোথায় কী

২৮ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

আড়ংয়ে ৮০ শতাংশ মূল্যছাড়

কেনাকাটায় ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস আড়ং। নির্ধারিত পোশাক, অ্যাকসেসরিজ, হোম ডেকোর, জুতা ও অন্যান্য পণ্যে পাওয়া যাবে ৮০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

 

ইয়াংকের শরতের পোশাক

এই শরতে ঋতু উপযোগী, ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক এনেছে ইয়াংকে। আবহাওয়া ও আরামের বিষয়টি প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে শরতের পোশাক। পাওয়া যাবে কুর্তি, সালোয়ার-কামিজ, টপস, পালাজো, পলো শার্ট, টি-শার্ট, ডেনিম প্যান্ট ও পাঞ্জাবি।

 

নোয়াখালীর মাইজদীতে টুয়েলভ

ক্রেতাদের আরো কাছে পৌঁছার ধারাবাহিকতায় এবার উপকূলীয় এলাকা নোয়াখালীতে নতুন শোরুম উদ্বোধন করল ফ্যাশন হাউস টুয়েলভ। ২৭ সেপ্টেম্বর রবিবার থেকে যাত্রা শুরু হয়েছে শাখাটির। উদ্বোধন উপলক্ষে টুয়েলভের নতুন পোশাকে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এ ছাড়া নির্বাচিত পণ্যে পাওয়া যাবে ৫০ শতাংশ ফ্ল্যাট ছাড় সব শাখায়।

 

ক্রেতা সুবিধায় বাটা অপোর উদ্যোগ

ক্রেতাদের কেনাকাটায় সমন্বিত সুযোগ দিচ্ছে ফুটওয়্যার ব্র্যান্ড বাটা ও মোবাইল প্রতিষ্ঠান অপো। বাটায় শপিং করে অপো স্টোরে পাওয়া যাবে সর্বোচ্চ এক হাজার টাকা ছাড়। আর অপোতে কেউ শপিং করলে বাটা শোরুমে কেনাকাটায় তিনি পাবেন ১০ শতাংশ মূল্যছাড়। অফার চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

 

ভিন্ন রূপে পুরুষ আলোকচিত্র প্রতিযোগিতা

গৃহস্থালির সেবামূলক কাজ নিয়ে অ্যাকশনএইড বাংলাদেশ আবারও আয়োজন করতে যাচ্ছে ‘ভিন্ন রূপে পুরুষ’ শীর্ষক আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী ২০২০। প্রতিযোগিতায় গৃহস্থালির সেবামূলক কাজে নিয়মিত অংশগ্রহণকারী পুরুষ সদস্যদের ভূমিকা-সংবলিত আলোকচিত্র ও চিত্রগল্প [ফটোস্টোরি] জমা দেওয়া যাবে। চিত্রগল্প সর্বোচ্চ ৪০০ শব্দ ও ছবির ক্যাপশন সর্বোচ্চ ৫০ শব্দের হতে হবে। একজন প্রতিযোগী সর্বোচ্চ দুটি চিত্রগল্প জমা দিতে পারবেন। রেজিস্ট্রেশন ও চিত্রগল্প জমা দেওয়ার শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়—www.diom2020.com

মন্তব্য