kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

কখন কোথায় কী

২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

জেন্টল পার্ক

জেন্টল পার্কে দুটি কিনলে একটি ফ্রি

প্রতিষ্ঠার ১৪ বছর পূর্তি উপলক্ষে দুটি কিনলে একটি ফ্রি অফার দিচ্ছে জেন্টল পার্ক। শিশুদের পলো শার্ট, বড়দের ডেনিম শার্ট ও পলো শার্টে মিলবে এই সুবিধা। গরমে আরামের পোশাকের আপডেট পাওয়া যাবে জেন্টল পার্কের ভেরিফায়েড ফেসবুক পেজে। অনলাইনে কেনাকাটা করা যাবে এই ঠিকানায় www.gentlepark.com

 

রাইড শেয়ারিংয়ের নতুন অ্যাপ 

বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে রাইড শেয়ারিং অ্যাপ ড্রাইভিল। ড্রাইভিলের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল জানান, বস্তুনিষ্ঠ সেবা ও আন্তরিকতা দিয়ে যাত্রীদের আস্থা অর্জন করতে চায় ড্রাইভিল। যাত্রী ও চালকদের সুবিধার কথা ভেবে আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে ড্রাইভিল অ্যাপে। কভিড-১৯-এর কারণে আপাতত ঢাকায় চলবে ড্রাইভিলের কার্যক্রম। তবে ইন্টারসিটি সেবায় ঢাকা থেকে বাংলাদেশের যেকোনো প্রান্তে যাওয়া যাবে।

কক্সবাজারে সেইলর

কক্সবাজারের কলাতলী বিচ-সংলগ্ন হোটেল সি প্যালেসের সামনে উদ্বোধন করা হলো সেইলরের ১৯তম আউটলেট। আধুনিকতা ও কক্সবাজারের সংস্কৃতির সঙ্গে সমন্বয় করে সাজানো হয়েছে নতুন আউটলেটটি। থাকছে পোশাক, লাইফস্টাইল পণ্য ও সি-বিচ ওয়্যার।

 

লা রিভে ৭০ শতাংশ ছাড়

ক্রেতাদের কেনাকাটায় ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে লা রিভ। সব ধরনের পোশাকে পাওয়া যাবে এই ছাড়। ক্রেতারা যেন নিরাপদে কেনাকাটা করতে পারে, সে জন্য সব আউটলেট বিশেষভাবে  সাজানো হয়েছে।

 

বিশ্বরঙে টি-শার্ট উত্সব

১১ সেপ্টেম্বর থেকে বিশ্বরঙের সব শোরুমে শুরু হয়েছে টি-শার্ট উত্সব। থাকছে সব ধরনের টি-শার্ট ও পলোর ওপর ৫০ শতাংশ মূল্যছাড়। তবে ফ্র্যাঞ্চাইজি শোরুমগুলোতে পাওয়া যাবে ৩০ শতাংশ মূল্যছাড়। উত্সব চলবে স্টক থাকা পর্যন্ত।

 

রামপুরায় ব্রাদার্স ফার্নিচার

 

নিজেদের তৈরি ফার্নিচার গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে রামপুরায় নতুন শোরুম চালু করেছে ব্রাদার্স ফার্নিচার লিমিটেড। উদ্বোধন উপলক্ষে সব ফার্নিচার ক্রয়ে ৫ থেকে ১৫ শতাংশ ছাড় পাওয়া যাবে ৭ অক্টোবর পর্যন্ত।

মন্তব্য