kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

কোথায় কখন কী

১৭ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কোথায় কখন কী

এপেক্স

বাটায় বিশ্বকাপ!

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে নতুন অফার দিচ্ছে বাটা বাংলাদেশ। কেনাকাটায় ক্রেতাদের বিশেষ ভাউচার দিচ্ছে তারা। ১১৯৯ টাকার কেনাকাটায় ১০০, ১৯৯৯ টাকার কেনাকাটায় ৩০০ এবং ৪৯৯৯ টাকার কেনাকাটায় মিলবে ১০০০ টাকার বিশেষ ভাউচার। এই সুবিধা পাওয়া যাবে শুধু অনলাইনে কেনাকাটায়।

 

সড়কে সচেতনতায় রাস্তায় ফ্যাশন শো

সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, ট্রাফিক আইন মেনে চলা, রাস্তা পারাপারে জেব্রাক্রসিং ও ফুট ওভারব্রিজ ব্যবহারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিনব ফ্যাশন শোর আয়োজন করেছিল জুতার ব্র্যান্ড এপেক্স। রাস্তার ফ্যাশন, ফ্যাশনের রাস্তা শিরোনামে গুলশানে হয় এই র্যাম্প শো। তবে আলোকোজ্জ্বল ঝলমলে মঞ্চ নয়, এই দিন জেব্রাক্রসিংগুলো হয়ে উঠেছিল এপেক্সের র্যাম্প। মডেলদের পায়ে ছিল এপেক্সের ঈদ কালেকশন আর হাতে ছিল ট্রাফিক সচেতনতামূলক ব্যানার, পোস্টার। ট্রাফিক সচেতনতা বাড়াতে বাংলাদেশে এমন উদ্যোগ এটাই প্রথম।  

স্বপ্নে টাইগারদের বিশ্বকাপের জার্সি

স্বপ্ন সুপারশপে পাওয়া যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের জন্য তৈরি করা বিশেষ ডিজাইনের অফিশিয়াল বিশ্বকাপ জার্সি। লাল ও সবুজ দুটি রঙের জার্সি পাওয়া যাচ্ছে ঢাকা, কুমিল্লা, নারায়ণগঞ্জ, জয়দেবপুরসহ স্বপ্ন সুপারশপের আউটলেটে। অরিজিনাল প্লেয়ার্স ভার্সনের দাম ২৭৯০ টাকা, সাপোর্টার্স ভার্সনের দাম ১১৫০ টাকা আর শিশুদের ভার্সনের দাম রাখা হচ্ছে ৮৭৫ টাকা। অনলাইন অর্ডারে রয়েছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

নিত্য উপহার এনেছে কাইয়ূম চৌধুরীর ডিজাইনের শাড়ি

প্রয়াত চিত্রশিল্পী কাইয়ূম চৌধুরীর ডিজাইনের দুটি নতুন শাড়ি এনেছে ফ্যাশন হাউস নিত্য উপহার। শাড়ি দুটির নাম নতুন পাতার দ্বারে ও স্বপন মাখা। সাতটি ভিন্ন রঙের কাপড়ে নকশা করা হয়েছে নতুন পাতার দ্বারে আর ছয়টি রঙের মিশেল রয়েছে স্বপন মাখায়। টাঙ্গাইলের সুতি কাপড়ে তৈরি শাড়ি দুটির মূল্য ধরা হয়েছে ১৬০০ ও ১৭০০ টাকা। পাওয়া যাবে নিত্য উপহারের শোরুমে। 

 

ওয়ারীতে রঙ বাংলাদেশ

ক্রেতাদের দোরগোড়ায় পছন্দের পোশাক পৌঁছে দিতে নতুন শাখা খুলেছে রঙ বাংলাদেশ। ৬ মে ওয়ারীতে উদ্বোধন হয় প্রতিষ্ঠানটির ২৪তম শাখা। উদ্বোধন করেন মীনাবাজারের সিইও শাহীন খান ও রঙ বাংলাদেশ-এর কর্ণধার সৌমিক দাস। পোশাক, অ্যাকসেসরিজ, হোম টেক্সটাইল ও উপহারসামগ্রী পাওয়া যাবে শাখাটিতে।

 

ট্রিপ অ্যাডভাইজার সার্টিফিকেট পেল আমারি ঢাকা

গ্রাহকদের সেরা সেবা দেওয়ার স্বীকৃতি হিসেবে ট্রিপ অ্যাডভাইজার সার্টিফিকেট পেল হোটেল আমারি ঢাকা। ভ্রমণ, আবাসন, রেস্টুরেন্ট, খাবারের মান ও সেবাগ্রহীতাদের সন্তুষ্টির ওপর ভিত্তি করে এই পুরস্কার ঘোষণা করে ট্রিপ অ্যাডভাইজার। এক বছরে সেবাগ্রহীতাদের দেওয়া রেটিং এবং নির্দিষ্ট কিছু মানে উতরে গেলে তবেই মেলে এই সনদ। আমারি ঢাকার জেনারেল ম্যানেজার কেলি লুইস জানান, ট্রিপ অ্যাডভাইজার সার্টিফিকেট পাওয়ায় আমরা খুবই আনন্দিত। গ্রাহকদের সেরা সেবা দিতে আমরা সব সময় বদ্ধপরিকর। তারই পুরস্কার এই সনদপ্রাপ্তি। 

 

মন্তব্য



সাতদিনের সেরা