kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

কোথায় কখন কী

৬ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কোথায় কখন কী

কে ক্রাফ্ট

ঢাকায় কিচেন ব্র্যান্ড ‘সিয়া’ 

বিখ্যাত জার্মান কিচেন ব্র্যান্ড ‘সিয়া’ এখন ঢাকায়। মানসম্পন্ন মডুলার কিচেন এবং ওয়ার্ডরোব ডিজাইন করে প্রতিষ্ঠানটি। বাংলাদেশের কফি পিপল লিমিটেডের সঙ্গে যৌথ উদ্যোগে কার্যক্রম শুরু করেছে তারা। গত বৃহস্পতিবার বনানীর ই-ব্লকের ২১ নম্বর হাউসে নতুন এই শোরুমের উদ্বোধন করা হয়। এটি সাজানো হয়েছে ব্যতিক্রমী রান্নাঘর ডিজাইন, অনন্য গ্রাহকসেবা প্রদানের জন্য। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত পিটার ফাহরেনহল্টজ, সিয়া গ্রুপের এমডি আলেকজান্ডার সোফালিভ এবং সিওও ইঙ্গা বুচহলজ।

 

আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান ঈদ উপলক্ষে এনেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পোলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। আর্টিজ্যানের শোরুম রয়েছে আজিজ সুপার মার্কেট, শাহবাগ, শম্পা মার্কেট, রিং রোড, আদাবর, নিউ মার্কেট, শেরপুরের এম এম টাওয়ার ও সওদাগর পট্টি, ফেনীর ঝিলটুলী, ফরিদপুরের টাউন হল রোড, হবিগঞ্জ, জয়দেবপুর ও গাজীপুর।

 

মেঘ

রোজার শুরুতেই মেঘ বাজারে এনেছে বড় ও ছোটদের জন্য নতুন নতুন পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়া পারিবারিক ও যুগলদের জন্য রয়েছে একই রং ও নকশার পোশাক। মেঘের বিক্রয়কেন্দ্র আছে—ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমণ্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। ফেসবুক : সবমযভধংযরড়হনফ

 

বুম

বুম ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ কাপড়ে তৈরি বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পোলো শার্ট, যা গরমে খুবই আরামদায়ক। আরো রয়েছে ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট। বুম-এর পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : ৪৯ আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা), শাহবাগ ঢাকা—১০০০।

 

রূপকথায় ক্যাজুয়াল শার্ট

গরমের নতুন ক্যাজুয়াল শার্টে ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন অ্যামব্রয়ডারিকে প্রাধান্য দিয়েছে রূপকথা। আরো পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, কাবলি। রূপকথার পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। ঠিকানা : রূপকথা, দোকান নম্বর-৩২, সিটি প্লাজা, ফুলবাড়িয়া, ঢাকা এবং ১০৩/এ নিচতলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

রবীন্দ্রজয়ন্তীতে কে ক্রাফট

২৫ বৈশাখ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী। দিনটিকে কেন্দ্র করে ফ্যাশন হাউস কে ক্রাফট ডিজাইন করেছে বিশেষ কিছু পোশাক। ‘কাদম্বিনী’-কে মাথায় রেখে করা হয়েছে শাড়ি, পাঞ্জাবি ও ফতুয়া। পোশাকগুলো পাওয়া যাচ্ছে কে ক্রাফটের সব শোরুমে।

মন্তব্য