kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

কোথায় কখন কী

৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



কোথায় কখন কী

ক্যাটস আই

ক্যাটস আইতে ছাড়

নতুন পোশাকে মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়েছে ক্যাটস আই। জীবনযাত্রা সহজ করতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এনেছে এবারও। থাকছে স্মার্ট ক্যাজুয়াল প্রিন্টেড শার্ট, লং টপস, রাউন্ড নেক টি-শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা; আবার রাতের ফরমাল পোশাকে রয়েছে এর বৈপরীত্য। তারুণ্যনির্ভর স্প্রিং ও সামার কালেকশন স্টোরের পাশাপাশি অনলাইনে ক্রয়ে থাকছে ১০ শতাংশ ছাড়। এ ছাড়া নির্দিষ্ট কিছু পণ্যে ৫০ শতাংশ ছাড়ে কেনা যাবে যমুনা ফিউচার পার্ক ও এলিফ্যান্ট রোডের নির্দিষ্ট আউটলেটে। 

নারী দিবসে রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে নারীর প্রতি শ্রদ্ধা জানাতে এনেছে বিশেষ আয়োজন। ১ থেকে ৯ মার্চ পর্যন্ত তাদের অনলাইন কেনাকাটায় থাকছে ১০ শতাংশ ছাড়। ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে যেকোনো পণ্য কিনলেই এই বিশেষ ছাড় পাওয়া যাবে। প্রতিটি আউটলেটে নারীর নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ওড়না, সিঙ্গল কামিজ, সিঙ্গল ওড়না, ফতুয়া, কুর্তি, ব্লাউজ, গয়না, মগ ও উপহারসামগ্রী। ঘরে বসে কেনাকাটায় ক্যাশ অন ডেলিভারির সুবিধা তো থাকছেই। ওয়েবসাইট : www.rang-bd.com ফেসবুক : rangbangladesh, হেল্পলাইন : ০১৭৭৭ ৭৪৪৩৪৪ ও ০১৯৮৪ ৮৮৮৪৪৪

বার্ডস আইয়ে নতুন টি-শার্ট

বার্ডস আই নিয়ে এসেছে নতুন ডিজাইনের টি-শার্ট। আছে পলো শার্ট, পাঞ্জাবি, শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩

 

আর্ট

বসন্ত ঋতু উপলক্ষে ফ্যাশনসচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে আর্ট। তারুণ্যের চাহিদা বিবেচনায় শত ভাগ সুতি কাপড়ে ও হালকা রঙের পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। বসন্ত ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য ও মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে কটন কাপড়ে। তারুণ্যের চাহিদা বিবেচনায় শত ভাগ সুতি কাপড়ের পোশাকগুলোর ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। নিত্যনতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। আরও আছে মেয়েদের আধুনিক নানা পোশাক।

 

ব্যাঙ

যেকোনো উত্সবকে নান্দনিক করতে ফ্যাশন আউটলেট ব্যাঙ উত্সবনির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাঙ বসন্তমুখর করতে ক্রেতাসাধারণের জন্য নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন পণ্য। ব্যাঙের বসন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্র্যাডিশন।

 

সেইলর

ময়মনসিংহে কালী শংকর গুহ রোডের নতুন বাজার মোড়ে সেইলরের ১৩তম শোরুমের উদ্বোধন করা হয়েছে। এই আউটলেটে এথনিক, ক্যাজুয়াল বা ফরমাল এবং পাশ্চাত্য কাটের ফিউশন পোশাক রয়েছে। পাশাপাশি ময়মনসিংহের দুই গুণীজন শিল্পাচার্য জয়নুল আবেদিন ও ভাষাশহীদ আব্দুল জব্বারকে নিয়েও থাকছে বিশেষ টি-শার্ট।

 

ইয়োগা কোর্সে ভর্তি চলছে

ইয়োগাতে নিয়মিত সামান্য সময়ের বিনিয়োগে শরীর ও মন থাকবে সুস্থ। ইয়োগার মাধ্যমে মাইগ্রেন, কিডনি, রক্তচাপসহ নানা সমস্যা দূর করা সম্ভব। বেসিক ইয়োগা কোর্স চালু করেছে এভারগ্রিন ইয়োগা। ৮ মার্চ থেকে মিরপুরে কাজীপাড়া ও ১০ মার্চ থেকে নিকেতন শাখায় কোর্স চালু হবে। ঠিকানা : দ্বিতীয় তলা, বাড়ি-৪৭১, রোড-৫, পূর্ব কাজীপাড়া এবং তৃতীয় তলা, বাড়ি-৫৫, ব্লক-বি, নিকেতন-৩, গুলশান, ঢাকা। যোগাযোগ : ০১৭১৬ ৭১৪২৭১

 

সেরা রন্ধনশিল্পী-২০১৮

‘মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী-২০১৮’ নির্বাচিত হয়েছেন ঢাকার রেদওয়ান আহমেদ। রানারআপ হয়েছেন চট্টগ্রামের মশিউর রহমান। এ ছাড়া সিলেটের সোমা দেবকে পুষ্টিজ্ঞানের জন্য প্রদান করা হয়েছে ‘অধ্যাপিকা সিদ্দিকা কবির ট্রফি’। বিজয়ীদের দেওয়া হয়েছে ট্রফি, নগদ অর্থ, ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিটসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার। গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর দি ওয়েস্টিন ঢাকা হোটেলে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনালে।

 

মিনিস্টারের ফ্রিজ

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়ে এসেছে ৬৬ শতাংশ বিদ্যুত্সাশ্রয়ী বিল্ট ইন ভোল্টেজ স্টাবিলাইজার ফ্রিজ। গ্লাস ডোর থাকায় মরিচা ধরবে না। পাশাপাশি এলইডি লাইটে ৮০ শতাংশ বিদ্যুত্ বিলসাশ্রয়ী হবে। ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে রয়েছে আকর্ষণীয় বিভিন্ন মডেল।

ফ্যাশন ফেয়ার

ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের (এফডিসিবি) আয়োজনে গত ১ ও ২ মার্চ রাজধানীর গুলশানের গার্ডেনিয়া গ্র্যান্ড হলে অনুষ্ঠিত হয় ফ্যাশন ফেয়ার। প্রদর্শনীতে দেশসেরা ২০ জন ডিজাইনারের পোশাক প্রদর্শীত হয়। ডিজাইনাররা হলেন এমদাদ হক, কুহু প্লামন্দোন, চন্দনা দেওয়ান, মারিয়া সুলতানা, রিফাত রহমান, মাহিন খান, হুমায়রা খান, রিফাত রেজা রাকা, সারাহ করিম, সাদিয়া মিশু, ইজমাত নাজ রিমা, মুশাররাত রহমান, লিপি খন্দকার, ফারাহ আনজুম বারি, শাহরুখ আমিন, আফসানা ফেরদৌসী, ফায়জা আহমেদ, রুপো শামস, তাশফিয়া আহমেদ এবং শৈবাল সাহা। আইপিএবি’র সহযোগিতায় প্রদর্শনীর টাইটেল স্পন্সর ছিলো সিটি ব্যাংক লিমিটেড।

 

মন্তব্য



সাতদিনের সেরা