kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

কখন কোথায় কী

   

৩০ জুন, ২০১৪ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কখন কোথায় কী

মান্যবরের ঈদের পোশাক ওমেন্স ওয়ার্ল্ডের সাজ কে ক্র্যাফটের ঈদের শাড়ি

ঈদের পোশাক

কে ক্র্যাফট

শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, কামিজ, কুর্তা, স্কার্ট-টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট ও শিশুদের পোশাকসহ নানা উপহার সামগ্রী ও ঘর সাজানোর অনুষঙ্গ এনেছে কে ক্র্যাফট। অলংকরণ আর নতুন কাটিং এর সঙ্গে পোশাকগুলোতে থাকছে নানা রং- উজ্জ্বল নীল, ম্যাজেন্টা, বেগুনি, বাদামি, লাল, সি-গ্রিন, সবুজের নানা শেড, নীলের নানা শেড।

বাংলার মেলা

ছেলেদের ঈদের পাঞ্জাবিতে জয়শ্রী সিল্ক, এন্ডি, কটন, খাদি ইত্যাদিতে করা হয়েছে ফুলেল, জ্যামিতিক, কাঁথা ভরাট, শেডওয়ার্ক। হাফশার্টে এন্ডি ও কটনে ফ্লোরাল নকশায় ব্লক, স্ক্রিনপ্রিন্ট, ভেজিটেবল ডাই, বাটিক থাকছে। অর্গানজা সিল্ক, এন্ডি, হাফসিল্ক, এন্ডি কটন ব্লেন্ড ও টাঙ্গাইল শাড়ি থাকছে অন্যতম আকর্ষণ। উজ্জ্বল সব রঙের পাশাপাশি সফট টোনে সালোয়ার-কামিজে থাকছে কারচুপি ও হাতের কাজের সঙ্গে নানা উপকরণের ব্যবহার।

মান্যবর

মান্যবর এনেছে বাহারি ডিজাইনের পাঞ্জাবি ও শাড়ি। থাকছে পাঁচ হাজার ডিজাইনের পাঞ্জাবি। যাতে ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের রং-নকশা। এছাড়া ভারতের ঐতিহ্যবাহী বিভিন্ন মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে শাড়িতে। প্রাধান আকর্ষণ রাজস্থানী শাড়ি। পাবেন এর ধানমণ্ডি সহ সব শোরুমে।

সিলভার রেইন

এনেছে নতুন ডিজাইনের শার্ট, পাঞ্জাবি, ফরমাল প্যান্ট, জিন্স। পাওয়া যাবে বড়, মাঝারি আর ছোট তিন সাইজেই। বসুন্ধরা সিটি, এলিফ্যান্ট রোড, শান্তিনগর ও মিরপুর-১০ এর শোরুমে পাবেন।

ঈদের সাজ

ওমেন্স ওয়ার্ল্ড

রমজানে নানা আকর্ষণীয় প্যাকেজ এনেছে ওমেন্স ওয়ার্ল্ড। নিয়মিত সেবার সঙ্গে রয়েছে ফেয়ার পলিশ, অয়েল ম্যাসাজসহ প্রয়োজনীয় সব সেবা। যাঁরা বিশেষ প্যাকেজ নেবেন না তাঁদের জন্য ১৫ রমজান পর্যন্ত ফেসিয়াল, চুলের যত্ন, পেডিকিউর-মেনিকিউরসহ সব সেবায় ওমেন্স ওয়ার্ল্ড দিচ্ছে ২০ শতাংশ ছাড়। প্যাকেজ ও ছাড় পাবেন এর গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমণ্ডি ও মিরপুর শোরুমে।

রেড

রবি থেকে বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলছে হ্যাপি আওয়ার। আগামী ১৫ রমজান পর্যন্ত হ্যাপি আওয়ারের আওতায় উপভোগ করুন ১৫ শতাংশ ছাড়। ৩০০ টাকার বেশি সেবা গ্রহণ করলে বনানী-মোহাম্মদপুর শাখায় মিলবে এই ছাড়।

সোনালী'স এইচডি মেকআপ স্টুডিও অ্যান্ড স্যালন

কথাসাহিত্যিক রাবেয়া খাতুন তাঁরই নাতনি সোনালী ফেরদৌসী মজুমদারের 'সোনালী'স এইচডি মেকআপ স্টুডিও অ্যান্ড স্যালন-এর উদ্বোধন করেছেন ২৩ জুন। অনুষ্ঠানে জানানো হয়, হাইডেফিনেশন মেকআপ সম্পর্কে ইউএসএ থেকে প্রশিক্ষণ নিয়েছেন সোনালী। এই মেকআপের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। পার্লারের অন্যান্য সেবার মধ্যে আছে ব্রাইডাল মেকআপ, হেয়ার কাটিং, পার্টি ও আই মেকআপ, শাড়ি সাজ, হেনা মেকআপ, হেয়ার ব্লু ড্রাই ইত্যাদি। এ ছাড়া ঈদসহ বিভিন্ন উৎসবের সাজে থাকবে আকর্ষণীয় প্যাকেজ। ঠিকানা : বাড়ি-১৩, রোড-১০৮, গুলশান-২, ঢাকা।

সেহরি ও ইফতার

সেভেনহিল

রমজান উপলক্ষে প্রথমবারের মতো সেহরির আয়োজন করেছে সেভেনহিল রেস্টুরেন্ট। পাশাপাশি থাকবে ইফতারের আয়োজনও। বুফে আর প্যাকেজ দুই ক্যাটাগরিতেই পাওয়া যাবে ইফতার। সেহরির আয়োজনে শুধুই বুফে। ঠিকানা: ডিকে টাওয়ার (লেভেল-৭), ৯৪ বীর উত্তম সি আর দত্ত রোড (পুরাতন সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ওয়েস্টিন

প্রথমবারের মতো সেহরির আয়োজন নিয়ে প্রস্তুত ওয়েস্টিন। জনপ্রতি কমপক্ষে ১৪৯৯ টাকায় থাকছে নানা খাবার। বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সেহরি খাওয়া যাবে। সেহরি ছাড়াও আছে বিভিন্ন দামে নানা খাবারের ব্যবস্থা। থাকবে ইফতারের ব্যবস্থাও। রোজার মাসে বলরুম বুকিংয়ে উপভোগ করুন ৫০ ভাগ পর্যন্ত মূল্য ছাড়।

যমুনা ফিউচার পার্কে মুমু মারিয়া

২৩ জুন যমুনা ফিউচার পার্কে নতুন দরজা খুলল ফ্যাশন হাউস মুমু মারিয়া। এখানে পাবেন সব বয়সের সব ধরনের পোশাক।



সাতদিনের সেরা