kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

ত্রিশালে ইসি রফিকুল

নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে হবে

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে হবে

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচনী কাজে সংশ্লিষ্ট কর্মকর্তাদের শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের প্রতি গুরুত্ব দিতে বলেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। শনিবার সকালে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে এ গুরুত্ব আরোপ করেন তিনি।

রফিকুল বলেন, ‘কেউ যদি দায়িত্বে অবহেলা করে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনোভাবেই স্থানীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা যাবে না। নির্বাচন কমিশন এ ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ।’ ভোটাররা যেন নির্বিঘ্নে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে পরিবেশ বজায় রাখার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার ফারুক মিয়ার সভাপতিত্বে কর্মশালায় আরো বক্তব্য দেন নির্বাচন কমিশনের বিভাগীয় কর্মকর্তা আলিমুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির, জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ সারোয়ার জাহান, এআরও গোলাম মোস্তফা, ওসি আজিজুর রহমান প্রমুখ।

 

মন্তব্য