kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

শিবগঞ্জে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুর

তালায় ভাইস চেয়ারম্যানের ওপর হামলা

রংপুর অফিস, চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) ও সাতক্ষীরা প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




শিবগঞ্জে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুর

শিবগঞ্জে গত শুক্রবার আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়ার গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। ছবি : কালের কণ্ঠ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী মহসীন আলী মিয়ার ব্যবহৃত মাইক্রোবাস ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে শিবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে এ ব্যাপারে সংবাদ সম্মেলন করেন তিনি।

লিখিত বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী মহসীন আলী মিয়া বলেন, শুক্রবার রাত সোয়া ১০টার দিকে আটজন সমর্থককে নিয়ে তিনি পৌর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ড কার্যালয়ের সামনে পৌঁছলে অতর্কিতভাবে মাইক্রোবাসকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় মাইক্রোবাসের সামনের গ্লাস ভেঙে যায়। এ ঘটনার জন্য তিনি নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের দায়ী করেন। তবে নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচনী প্রচারণা কমিটির আহ্বায়ক নাজমুল কবির মুক্তা জরুরি এক সংবাদ সম্মেলনে গাড়ি ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেন।

এদিকে সাতক্ষীরা জেলার তালার বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইখতিয়ার হোসেনের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নগরঘাটা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার হোসেন জানান, শুক্রবার রাতে কর্মী-সমর্থকদের নিয়ে নগরঘাটা এলাকায় জনসভা করে ফেরার পথে তাদের হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তাদের মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্ট করে। পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন, ‘এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আমি প্রশাসনকে নির্দেশ দিয়েছি।’

রংপুরের পীরগঞ্জের শানেরহাট বন্দরে শুক্রবার রাতে আওয়ামী লীগ মনোনীত নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। তাঁরা হলেন মোস্তফা কামাল বাবলু, তারাজুল ইসলাম, কাজী কবির হোসেন ও আব্দুর রহিম। গতকাল শনিবার পীরগঞ্জ থানায় এ ব্যাপারে মামলা হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা