kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

কুলাউড়ায় ভোটযুদ্ধ জমে উঠেছে

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় জমে উঠেছে। চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। উপজেলাজুড়ে চলছে মাইকিং, মিছিল, সভা ও উঠান বৈঠক। প্রার্থীদের পোস্টার-ব্যানারে পুরো এলাকা ভরে গেছে।

জানা গেছে, আগামী ১৮ মার্চ অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে কুলাউড়ায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন প্রার্থী। তাঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুববিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাদিপুর ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান ও পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবাব আলী নকী খান।

আওয়ামী লীগ নেতা এ কে এম সফি আহমদ সলমান দলীয় মনোনয়ন না পেয়ে ঐক্যবদ্ধ কুলাউড়াবাসীর ব্যানারে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছেন। তাঁর পক্ষে দলের বড় একটি অংশ প্রচারণায় অংশ নিচ্ছে। নির্বাচনে আরেক স্বতন্ত্র পদপ্রার্থী হলেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবাব আলী নকী খান।

নৌকার পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. কামরুল ইসলাম বলেন, ‘বিগত দুটি নির্বাচন থেকে এবারের নির্বাচনে সাধারণ জনগণের অনেক সাড়া পাচ্ছি। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’

 

 

মন্তব্য



সাতদিনের সেরা