kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

আক্কেলপুরে আ. লীগ প্যানেলের ভরাডুবি

মাধবপুরে বিএনপি নেতার জয়

হবিগঞ্জ, মাধবপুর ও আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

১২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আক্কেলপুরে আ. লীগ প্যানেলের ভরাডুবি

জয়পুরহাটের আক্কেলপুরে আওয়ামী লীগ প্যানেলের ভরাডুবি হয়েছে। এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন মোকছেদ আলী মাস্টার। তাঁর সঙ্গে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের আনোয়ারুল ইসলাম বাবলু ও প্রজাপতি প্রতীকের আছিয়া খানম শম্পাকে নিয়ে প্যানেল তৈরি করে স্থানীয় আওয়ামী লীগ। কিন্তু নির্বাচনে এ তিন প্রার্থীরই ভরাডুবি হয়েছে। আর প্যানেল থেকে বাদ পড়া চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সালাম আকন্দ আনারস প্রতীকে, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা কৃষক লীগের আহ্বায়ক জিয়াউল হক জিয়া মাইক প্রতীকে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা কলস প্রতীকে নির্বাচন করে বিজয়ী হয়েছেন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, চেয়ারম্যান পদে প্রথমে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছিলেন আব্দুস সালাম আকন্দ। মাত্র এক দিনের ব্যবধানে তা পাল্টিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মণ্ডলকে মনোনয়ন দেওয়া হয়। এ কারণে আব্দুস সালাম আকন্দ দলের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন।

এদিকে হবিগঞ্জের চুনারুঘাটে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল কাদির লস্কর জয় পেলেও মাধবপুরে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা বিএনপি নেতা এস এফ এ এম শাহজাহান।

মাধবপুরে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে আতিকুর রহমান আতিক পেয়েছেন ২৩ হাজার ৪৯১ ভোট। অন্যদিকে বহিষ্কৃৃত জেলা বিএনপির সহসভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহজাহান ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৫৬ হাজার ৭৫৫ ভোট।

 

মন্তব্য



সাতদিনের সেরা