kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

অবশেষে ধুনটে সরে দাঁড়ালেন বিএনপি নেতারা

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১০ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে ধুনটে সরে দাঁড়ালেন বিএনপি নেতারা

বগুড়ার ধুনটে ভোট বর্জন করার লক্ষ্যে গতকাল উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সভায় বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও উপজেলা বিএনপির আহ্বায়ক তৌহিদুল আলম মামুন। ছবি : কালের কণ্ঠ

বিএনপি শুরু থেকেই পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্তে অটল। সেই সিদ্ধান্তের বাইরে গিয়ে বিভিন্ন স্থানে কেউ কেউ নির্বাচন করলেও এবার কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছে বগুড়ার ধুনট উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকাল ১১টার দিকে ধুনট ইউনিয়নের চালাপাড়া গ্রামে বিএনপি নেতা কবির উদ্দিন তালুকদারে বাড়িতে জরুরি সভায় নেতাকর্মীরা এ সিদ্ধান্ত নেয়। এদিকে কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্ত উপেক্ষা করে ধুনট পৌর বিএনপির সভাপতি আলীমুদ্দিন হারুন মণ্ডল ও সাবেক সাধারণ সম্পাদক আকতার আলম সেলিম চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় তাঁদের দল থেকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। চেয়ারম্যান প্রার্থী এ দুই নেতার পক্ষে দলের কোনো নেতাকর্মী গণসংযোগ করলে তাঁদেরও দল থেকে বহিষ্কার করা হবে বলে জানানো হয়েছে। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক, ধুনট উপজেলা বিএনপির আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম তৌহিদুল আলম মামুন দলীয় নেতাকর্মীদের এসব সিদ্ধান্তের কথা জানান।

ধুনট পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবুল মুনসুর আহম্মেদ পাশার সভাপতিত্বে জরুরি সভায় আরো বক্তব্য দেন ধুনট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাতেমুজ্জামান তালুকদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন চঞ্চল, বিএনপি নেতা আফাজ উদ্দিন, আইয়ুব আলী, আহসানুল কবির রতন, মশিউর রহমান মোল্লা, রেজাউল করিম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা