kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র

মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে গতকাল বক্তব্য দিচ্ছেন মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন। ছবি : কালের কণ্ঠ

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে মৌলভীবাজারের বড়লেখায় স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত মুহাম্মদ সিরাজ উদ্দিন। গতকাল শনিবার দুপুরে বড়লেখা পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

সিরাজ উদ্দিন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান এবং মুক্তিযোদ্ধা।

সংবাদ সম্মেলনে সিরাজ উদ্দিন জানান, মুক্তিযোদ্ধা হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া হবে বলে আশা করেছিলেন তিনি। কিন্তু দল থেকে তাঁকে মনোনয়ন দেওয়া হয়নি। তাই আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এ জন্য তিনি সাধারণ মানুষসহ সবার সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে সিরাজ উদ্দিনসহ তিনজন মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তাঁদের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরকে মনোনয়ন দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা