kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

হত্যায় অভিযুক্ত বিজেপি নেতার ছেলের রিসোর্ট গুঁড়িয়ে দিল প্রশাসন

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



হত্যায় অভিযুক্ত বিজেপি নেতার ছেলের রিসোর্ট গুঁড়িয়ে দিল প্রশাসন

ভারতের উত্তরাখণ্ডে রিসোর্টের নারী কর্মীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেতার ছেলে পুলকিত আর্যর রিসোর্ট বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিল প্রশাসন। তরুণীকে হত্যার প্রতিবাদে বিভিন্ন এলাকায় বিক্ষোভ শুরু হলে অভিযুক্তের রিসোর্টটি ভেঙে দেওয়ার নির্দেশ দেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী। তার পরই বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে ঋষিকেশের ভানাতারা রিসোর্ট।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর বিশেষ মুখ্য সচিব অভিনব কুমার সংবাদ সংস্থা এএনআই-কে বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে অভিযুক্তের রিসোর্ট ভেঙে ফেলার কাজ ইতোমধ্যেই শুরু হয়েছে।

বিজ্ঞাপন

এক টুইট বার্তায় ধামী জানান, শনিবার সকালে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনি গভীরভাবে ব্যথিত বলেও জানিয়েছেন।  

তিনি আরো বলেন, দোষীদের কঠোর শাস্তি দিতে পুলিশের ডিআইজি পি রেনুকার নেতৃত্বে একটি সিট গঠন করা হয়েছে এবং এই বিষয়টিতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

মুখ্যমন্ত্রী রাজ্যজুড়ে বেআইনিভাবে ছড়িয়ে থাকা রিসোর্টগুলোর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দিয়েছেন।

যমকেশ্বরের বিধায়ক রেণু জানিয়েছেন, তরুণীকে হত্যার ঘটনায় অপরাধীদের মধ্যে ভয় ধরানোর জন্য রিসোর্ট ভেঙে ফেলার সিদ্ধান্ত একদম ঠিক। পাশাপাশি পুলিশের একজন এসআই-কে বরখাস্ত করার দাবিও তুলেছেন বিধায়ক রেণু।  

তার দাবি, অভিযোগ দায়ের করতে যাওয়ার পর মৃতার বাবা-মায়ের সঙ্গে দুর্ব্যবহার করেছেন ওই এসআই।

প্রসঙ্গত, ১৮ সেপ্টেম্বর নিখোঁজ হওয়া তরুণীকে হত্যার অভিযোগে শুক্রবার পুলকিতসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। রিসোর্টের মালিক পুলকিত, ব্যবস্থাপক সৌরভ ভাস্কর এবং সহকারী অঙ্কিত গুপ্তর বিরুদ্ধে অভ্যর্থনাকর্মী ওই তরুণীকে হত্যা করে খালে ভাসিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।  

তরুণীর বাবার অভিযোগ, অভিযুক্তরা মেয়ের শ্লীলতাহানি করে তাকে হত্যা করেছে। তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর অভিযুক্তদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে উত্তরাখণ্ডের একটি আদালত।

অভিযুক্ত পুলকিত হরিদ্বারের বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলে। বিনোদ আগে উত্তরাখণ্ড মাটি কালা বোর্ডের চেয়ারম্যান ছিলেন।

ভিডিওটি দেখতে পারেন ...



সাতদিনের সেরা