kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

তদন্তে অসহযোগিতার অভিযোগে আটক তৃণমূল নেতা অনুব্রত

কালের কণ্ঠ ডেস্ক   

১১ আগস্ট, ২০২২ ১৩:১৩ | পড়া যাবে ২ মিনিটে



তদন্তে অসহযোগিতার অভিযোগে আটক তৃণমূল নেতা অনুব্রত

গরুপাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই। অনুব্রতকে গাড়িতে তুলে দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তে অসহযোগিতার অভিযোগে তাকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকাল ১০টার কিছু আগে অনুব্রতর বোলপুরের নীচুপট্টির বাড়িতে পৌঁছান সিবিআই কর্মকর্তারা। সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনী। সিবিআই কর্মকর্তারা অনুব্রতর বাড়িতে ঢুকে বাড়ির সব দরজায় তালা মেরে দেন। নিয়ে নেওয়া হয় বাড়ির সবার মোবাইল ফোন। অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য তার দেহরক্ষীদের প্রধানকে ভিতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বের করে তোলা হয় সিবিআইয়ের গাড়িতে। জানা গেছে, তাকে দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হবে। সেখানে তাঁকে জেরা করবেন সিবিআই কর্মকর্তারা।  

বুধবার গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। কিন্তু তিনি হাজিরা দেননি। জল্পনা চলছিল অনুব্রত দশম বারের জন্য সিবিআই হাজিরা এড়ানোর ঠিক পরের দিনই বোলপুরে কী করছে তাদের তদন্ত দল? তবে বৃহস্পতিবার বেলা বাড়তেই বোলপুরে সিবিআইয়ের উপস্থিতির কারণ অনেকটাই স্পষ্ট হল।

বুধবার ১১টা নাগাদ অনুব্রতের নিজাম প্যালেসে সিবিআই কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণ দেখিয়ে যাননি। অর্শসহ অনেক রোগের কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে ১৪ দিনের সময় চেয়ে নেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা



সাতদিনের সেরা