kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

মুখ্যমন্ত্রী মমতার বাড়িতে গোপনে প্রবেশ, আটক ১

অনলাইন ডেস্ক   

৪ জুলাই, ২০২২ ০৯:০৭ | পড়া যাবে ২ মিনিটে



 মুখ্যমন্ত্রী মমতার বাড়িতে গোপনে প্রবেশ, আটক ১

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ভিতরে গোপনে ঢুকে পড়েন এক আগন্তুক। কখন তিনি বাড়িতে ঢুকে পড়েছেন তা জানা না গেলেও বিষয়টা জানাজানি হয় রবিবার সকালে।  

মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা সকালে দেখতে পেয়ে ওই ব্যক্তিকে কালীঘাট থানা পুলিশের হাতে তুলে দেন। ওই ব্যক্তির পরিচয় বা কী উদ্দেশ্যে তিনি মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিলেন তা জানা যায়নি।

বিজ্ঞাপন

কিভাবে তিনি বাড়ির ভিতরে প্রবেশ করেছিলেন, সেটাও অজানা।

তবে মুখ্যমন্ত্রীর কাছের লোকেরা বলেছেন, এক ব্যক্তি সন্দেহজনক উদ্দেশ্যে কোনোভাবে মুখ্যমন্ত্রীর বাসভবনে ঢুকে পড়েন। পরে নিরাপত্তার রক্ষীদের নজরে এলে ওই ব্যক্তিকে কালীঘাট থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ইতোমধ্যেই মুখ্যমন্ত্রীর বাড়ি এবং ওই এলাকার নিরাপত্তা বাড়ানোর ব্যবস্থা করা হয়েছে।

রাজ্যের প্রশাসনিক প্রধান মুখ্যমন্ত্রীর জন্য জেড ক্যাটাগরির সুরক্ষা রয়েছে। বাড়ির চারিদিকেই থাকেন নিরাপত্তা রক্ষীরা। ওই এলাকায় অনেক সিসিটিভি ক্যামেরা রয়েছে বলেও জানা গেছে। কঠোর সুরক্ষাবলয় ভেদ করে একজন ব্যক্তি কিভাবে ৩৪বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটে মুখ্যমন্ত্রীর বাড়ির ভেতরে ঢুকে পড়লেন তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, কিভাবে ওই ব্যক্তি মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিলেন তা জানার পাশাপাশি কী উদ্দেশ্য ছিল সেটাও অনুসন্ধান করা হচ্ছে। নিজের থেকেই এসেছিলেন নাকি কারও নির্দেশে, সেটাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ওই ব্যক্তির মানসিক ভারসাম্য ঠিক রয়েছে কি না, সেটাও বিবেচনা করছে পুলিশ।
সূত্র: আনন্দবাজার।



সাতদিনের সেরা