kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

পশ্চিমবঙ্গের নেতা শুভেন্দুর কনভয়ে 'ট্রাকের ধাক্কা'

অনলাইন ডেস্ক   

২ জুলাই, ২০২২ ০৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



পশ্চিমবঙ্গের নেতা শুভেন্দুর কনভয়ে 'ট্রাকের ধাক্কা'

ভারতের পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় নেতা শুভেন্দু অধিকারীর গাড়িবহরে ট্রাকের ধাক্কা লাগার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদায়।  

পুলিশ বলছে, গাড়িবহরের সামনের দিকে থাকা গাড়িটির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। তার জেরে ওই গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর পলাতক রয়েছেন ট্রাকটির চালক।  

তবে ট্রাকটি আটক করা হয়েছে। শুভেন্দুর গাড়ি অবশ্য কনভয়ের মাঝখানে ছিল। এ দুর্ঘটনার কোনো প্রভাব তার গাড়িতে পড়েনি।

মারিশদা থানার পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুর ২টা নাগাদ দুর্ঘটনা ঘটে। তার আগে দুপুর দেড়টা নাগাদ কাঁথির বাড়ি ‘শান্তিকুঞ্জ’ থেকে বের হন শুভেন্দু। তার গন্তব্য ছিল তমলুক। সেখানে রথযাত্রার উদ্বোধন করার কথা ছিল তার।  

কিন্তু পথে গাড়িবহরে দুর্ঘটনা ঘটে। শুভেন্দুর কনভয়ে একটি ট্রাক ঢুকে পড়ে। তার জেরে দুর্ঘটনাটি ঘটে। যদিও, মারিশদা থানা পুলিশ বলছে, দুপুর ২টা নাগাদ স্থানীয় একটি পেট্রল পাম্পের কাছে জাতীয় সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে কনভয়ের সামনে থাকা গাড়িটি। এ ঘটনায় ওই গাড়ির চালকসহ কয়েকজন সামান্য জখম হন। শুভেন্দু ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। দুর্ঘটনার শিকার গাড়িটিকে রাস্তায় রেখেই তমলুকের উদ্দেশে রওনা দেয় শুভেন্দুর কনভয়।

শুক্রবার বিকেল পৌনে ৪টা নাগাদ শুভেন্দু এক টুইটে জানান, তার কনভয়ে থাকা সিআরপিএফের একটি গাড়িকে ধাক্কা মারে অন্য একটি বড় গাড়ি। ঘটনায় কেউ আহত হননি। তিনিও নির্ধারিত কর্মসূচিতে যোগ দেন।

এ প্রসঙ্গে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে জানিয়েছেন, শুভেন্দু অধিকারীর কনভয়টি দ্রুতগতিতে তমলুকের দিকে যাওয়ার সময় দিঘা থেকে কলকাতাগামী একটি বাস পেট্রলপাম্পে ঢোকার চেষ্টা করছিল। কনভয়টি সেই বাসটিকে ওভারটেক করার পরেই সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এর পরেই কনভয়ের জওয়ানরা নেমে গিয়ে বাসের চালককে বেধড়ক মারধর করে। এ ঘটনায় বাসের পক্ষ থেকে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।



সাতদিনের সেরা