kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসের কাছে গুলিতে নিহত ২

অনলাইন ডেস্ক   

১০ জুন, ২০২২ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসের কাছে গুলিতে নিহত ২

প্রতীকী ছবি

পশ্চিমবঙ্গের কলকাতায় বাংলাদেশ উপ দূতাবাসের আউটপোস্টে এলোপাথাড়ি গুলিতে দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরের দিকে পার্ক সার্কাস সাত মাথার মোড়ের অদূরে বেকবাগানে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বাংলাদেশ উপ দূতাবাসের আউট পোস্টে কর্মরত একজন নিরাপত্তারক্ষী এলোপাথাড়ি গুলি চালান। এতে রাজপথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক নারীর।

বিজ্ঞাপন

পরে নিজেকেও গুলি চালিয়ে শেষ করে দেন ওই নিরাপত্তারক্ষী। আরও অনেকেরই গুলি লেগেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ওই নিরাপত্তারক্ষীর গলায় ক্ষত রয়েছে।

জানা গেছে শুক্রবারই ওই নিরাপত্তাকর্মী বাংলাদেশ উপ দূতাবাসের আউট পোস্টে কাজে এসেছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পুলিশকর্মী মানসিক ভারসাম্য হারিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চালান তিনি। তার পর গলার কাছে গুলি করে নিজেকেও শেষ করেন। নিরাপত্তারক্ষীর ছোড়া গুলি গিয়ে লাগে এক নারীর গায়ে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। সেখানে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির গায়ে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে।

শুক্রবার পার্ক সার্কাস মোড়ে একটি সংগঠনের জমায়েতে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়েছিলেন। তার মধ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।



সাতদিনের সেরা