kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

১৩.৫ মিলিয়ন ডলারের লটারি জেতা জুনায়েদ ভাবছেন- আগের চাকরিটা করবেন কি-না

অনলাইন ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২১ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



১৩.৫ মিলিয়ন ডলারের লটারি জেতা জুনায়েদ ভাবছেন- আগের চাকরিটা করবেন কি-না

প্রতিমাসে ১৬০০ ডলার (৬০০০ আরব আমিরাত দিরহাম)-এর ড্রাইভিং চাকরি করবেন না ছাড়বেন- সে কথাই ভাবছেন লটারিতে সাড়ে ১৩ মিলিয়ন ডলার (৫০ হাজার আরব আমিরাত দিরহাম) জেতা সংযুক্ত আরব আমিরাতে সর্বশেষ কোটিপতি পাকিস্তানের প্রবাসী জুনায়েদ রানা (৩৬)। গতকাল রবিবার তিনি মাহজুজ গ্র্যান্ড প্রাইজ জিতেছেন।

আল আরাবিয়াকে জুনায়েদ বলেন, যে প্রতিষ্ঠানে আমি এখন কর্মরত সেটিকে আমি ভালোবাসি। এটি খুবই ভালো একটি প্রতিষ্ঠান। তবে লটারিটি জেতার পর আমি এই চাকরিটা করব কি-না সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিতে পারিনি। জুনায়েদ লটারিতে পাওয়া অর্থ আরব আমিরাত ও পাকিস্তানে ভূসম্পত্তি কেনার কাজে ব্যবহার করতে চান, যা থেকে তিনি আজীবন আয় করতে পারবেন।

কিন্তু তিনি তাঁর নতুন পাওয়া সম্পদ উপভোগ করতে চান। তিনি দুটি নিসান জিটি-আর স্পোর্টস কারও চালান- একটি নিজের আর অপরটি তার ভাইয়ের জন্য। তিনি দুই সন্তানের পিতা এবং তাঁর স্ত্রী সন্তানসম্ভবা। তিনি অনাগত সন্তানটিকে 'ভাগ্যবান শিশু' আখ্যা দিয়েছেন।

জুনায়েদ গতকাল রবিবার তার কম্পানির ব্রেক রুমে যান এবং অন্যান্য ড্রাইভার তাকে বলে যে কেউ একজন সাড়ে ১৩ মিলিয়ন ডলারের পুরস্কার জিতেছে। তিনি বলেন, 'বাহ, ভাগ্যবান মানুষ,' এবং তারপর তিনি জানান- তিনিও একটি টিকিট কিনেছেন। 

যখন তিনি বুঝতে পারলেন যে তার সংখ্যা মিলেছে, তখন তার সহকর্মীরা উদযাপনে ফেটে পড়ে। 'তারা সবাই লাফিয়ে লাফিয়ে চিৎকার করছিল,' তিনি বলেন।

'নতুন কোটিপতি' তাঁর জীবনের প্রথম পাঁচ বছর পাকিস্তানে কাটান। তার পরিবারে আর্থিক অনটন ছিল। তাঁর বাবার টেইলারিং ব্যবসা ছিল। জুনায়েদ তার বাবা ও পরিবারকে সাহায্য করার জন্য নবম শ্রেণিতে স্কুল ছেড়ে দেন। কিন্তু এখন, তিনি বলেন, 'আমার পুরো পরিবার, আমার প্রজন্ম বদলে গেছে। আমরা সেলিব্রিটিদের মতো ধনী এবং জনপ্রিয় হয়ে উঠেছি। আমি সুখী।'
সূত্র : আল আরাবিয়া



সাতদিনের সেরা