kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

স্ত্রীকে ৩ মাস শিকলে বেঁধে রাখেন স্বামী!

অনলাইন ডেস্ক   

১ জুলাই, ২০২১ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীকে ৩ মাস শিকলে বেঁধে রাখেন স্বামী!

বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এমন সন্দেহে স্ত্রীকে তিন মাস ধরে শিকলে বেঁধে রেখে শারীরিক নির্যাতন করেছেন এক স্বামী। এমনই অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের প্রতাপগড় জেলায়। বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যমের খবরে এমনই তথ্য জানা গেছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, গোপন সূত্রে পুলিশ খবর পায় প্রতাপগড়ের লালগড় গ্রাম পঞ্চায়েতে এক নারীকে বাড়ির ভেতরে বেঁধে রেখেছেন তার স্বামী। সেই খবর পেয়েই লালগড়ে অভিযান চালায় পুলিশের একটি দল। তারা গিয়ে দেখেন একটি মোটা শিকল ওই নারীর পায়ের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। ওই নারীকে উদ্ধার করে পুলিশ। তবে তাঁর স্বামীর কোনো হদিস পাওয়া যায়নি।

বছর চল্লিশের ওই নারী অভিযোগ, বৃদ্ধা মাকে কাজে সাহায্য করতে তিনি প্রায়ই হিংলাট যেতেন। তার স্বামীও সেখানে প্রায়ই আসতেন মত্ত অবস্থায়। বাবার বাড়ির লোকদের সামনেই তাকে মারধর করতেন। নারী পুলিশের কাছে তিনি আরো জানান, স্বামীর সন্দেহ ছিল তার কোনো বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। ফলে মারধরের ঘটনা আরো বাড়তে থাকে। অভিযোগ, এর পর একদিন শ্বশুরবাড়ির লোকেরা এসে তাকে বাড়িতে নিয়ে যান। সেখানে একটি ঘরের মধ্যে ঢুকিয়ে পায়ে প্রায় ৩০ কেজি ওজনের একটি শিকল বেঁধে দেন। তিন মাস ধরে ওই ঘরের মধ্যে তাকে বন্দি করে রাখা হয়েছিল।



সাতদিনের সেরা