kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

মুর্শিদাবাদে বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় ছেলেকে খুন!

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



মুর্শিদাবাদে বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় ছেলেকে খুন!

ভারতের মুর্শিদাবাদে মায়ের  বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় এক যুবক খুন হয়েছে। কান্দি থানার রুদ্রাবটি গ্রামের বাগদিপাড়ার বাসিন্দা দিনবন্ধু ঘোষ। রবিবার সকালে ওই যুবকের লাশ তার ঘর থেকে উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাত ৮টার দিকে নিজের কাজ সেরে বাড়ি ফেরেন দিনবন্ধু। তারপর আজ রবিবার সকালে দিনবন্ধুর লাশ ঘরে পড়ে রয়েছে বলে প্রতিবেশীরা খবর পান। সেখানে গিয়ে প্রতিবেশীরা দেখতে পান, একটি গামছা দিয়ে দিনবন্ধুর লাশ ঢাকা রয়েছে এবং তার কান দিয়ে রক্ত পড়ছে। তৎক্ষণাৎ কান্দি থানায় জানালে পুলিশ এসে দিনবন্ধুকে কান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরেই দিনবন্ধুর মা ভানু ঘোষ স্থানীয় কিছু ব্যক্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত। মায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে প্রায়ই দিনবন্ধুর সঙ্গে তার মায়ের অশান্তি লেগেই থাকত। প্রতিবেশীদের অভিযোগ, গতকাল রাতে বাড়ি ফিরে একই বিষয় নিয়ে মা ও ছেলের ঝগড়া বাধে। তাদের ধারণা, ওই সময় ঘরের মধ্যে ভানু ঘোষের কোনো অবৈধ প্রণয়ী লুকিয়ে ছিল। তারা দুজনে মিলে দিনবন্ধুকে শ্বাসরোধে খুন করেছেন।

গোকুলানন্দ ঘোষ নামের মৃতের এক প্রতিবেশী বলেন, ‘‌এলাকাবাসী সবাই ভানু ঘোষের বিবাহবহির্ভূত সম্পর্কের বিষয়ে অবগত ছিল। দিনবন্ধু তার মাকে বিবাহবহির্ভূত সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বারবার বললে কিছুদিন আগে ভানু তার ছেলেকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেছিলেন। আমাদের ধারণা, অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায়ই দিনবন্ধুকে তার মায়ের হাতে খুন হতে হয়েছে।’‌

কান্দি থানা সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই তারা জিজ্ঞাসাবাদের জন্য ভানু ঘোষকে আটক করে থানায় নিয়ে এসেছে এবং এ বিষয়ে তদন্ত শুরু করেছে।

সূত্র : আজকাল, সংবাদ প্রতিদিন।



সাতদিনের সেরা