kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

পাকিস্তানে টক শোতে সংসদ সদস্যের গালে চড়! (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১১ জুন, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানে টক শোতে সংসদ সদস্যের গালে চড়! (ভিডিও)

পাকিস্তানের একটি টিভি চ্যানেলে টক শোয়ের মধ্যেই এক নারী আলোচক অন্য পুরুষ আলোচককে চড় মেরে বসেন। এ সময় উত্তপ্ত বাক্য বিনিময়ের পর হাতাহাতিও হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে। ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেল হাতাহাতি করছেন।

জানা যায়, পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল দুই নেতাকে। অনুষ্ঠানের একপর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং বলেন যে তিনি মানহানির মামলা করবেন।

এ পর্যায়ে দুজনের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে ফিরদৌস কাদির খানকে চড় মেরে বসেন। তারপর শুরু হয় দুজনের মধ্যে হাতাহাতি। ঘটনা দেখে তাজ্জব বনে যান অনুষ্ঠানের সঞ্চালক জাভেদ চৌহান। ঘটনা দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছু করতে পারেননি তারা। 

পিটিআই নেতা ফিরদৌস আওয়ান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী এবং বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য) হিসেবে কাজ করছেন। আর কাদির খান মান্দোখেল হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য। এপ্রিলের উপনির্বাচনে করাচি পশ্চিম-২ আসন থেকে জিতেছিলেন তিনি।

সূত্র : ডন।



সাতদিনের সেরা