kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

তৃণমূলের গ্রেপ্তার চার নেতা কে কেমন আছেন?

অনলাইন ডেস্ক   

১৯ মে, ২০২১ ১১:১৭ | পড়া যাবে ১ মিনিটে



তৃণমূলের গ্রেপ্তার চার নেতা কে কেমন আছেন?

 নারদ মামলার জের ধরে হাইকোর্টের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন তৃণমূলের চার হেভিওয়েট নেতা। তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়কে গেল সোমবার গ্রেপ্তার করা হয়। যদিও ফিরহাদ ছাড়া বাকি তিন নেতা এখন রয়েছেন এসএসকেএম হাসপাতালে। কে কেমন আছেন চলুন দেখে নেওয়া যাক।

তিনজন হাসপাতালে থাকলেও প্রেসিডেন্সি জেলের সেলেই রয়েছেন ফিরহাদ হাকিম।  গতকাল সারা দিন জ্বর ছিল ফিরহাদের। এরপর রাত ৯টা ১৫ মিনিটে তার দুই মেয়ে ও স্ত্রী গিয়েছিলেন দেখা করতে।  শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে যেতে বলা হলেও যাননি ফিরহাদ। জেলের চিকিৎসকরাই তাকে দেখভাল করছেন।

অপরদিকে, একবার এসএসকেএম থেকে জেলে ফিরে ফের হাসপাতালেই যেতে হয়েছে সুব্রত মুখোপাধ্যায়কে। তবে এই মুহূর্তে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে কয়েক দিন আগে করোনা থেকে সুস্থ হওয়ার পর মদন মিত্র ফের অসুস্থ হয়ে পড়েছেন। করোনা-পরবর্তী সমস্যার কারণে তাকে হাসপাতালে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

তৃণমূলে না থাকলেও নারদ মামলায় গ্রেপ্তার হওয়া শোভন চট্টোপাধ্যায়ও হাসপাতালে ভর্তি রয়েছেন। ডায়াবেটিস ও সিওপিডির সমস্যায় ভোগা শোভন বর্তমানে স্থিতিশীল আছে বলে জানিয়েছে হাসপাতাল।



সাতদিনের সেরা