kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

যুক্তরাষ্ট্রে বান্ধবীসহ ৬ জনকে হত্যার পর আত্মহত্যা

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ১৭:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্রে বান্ধবীসহ ৬ জনকে হত্যার পর আত্মহত্যা

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যে একটি জন্মদিনের অনুষ্ঠানে হামলা চালিয়ে ছয়জনকে হত্যার পর আত্মহত্যা করেছেন হামলাকারী। এক প্রতিবেদনে এ তথ্য দিয়েছে বিবিসি। বিবিসি জানিয়েছে, গতকাল স্থানীয় সময় রবিবার রাজ্যটির কলোরাডো স্প্রিংস এলাকায় এ ঘটনা ঘটে। সেখানকার একটি জন্মদিনের অনুষ্ঠানে হঠাৎ হামলা চালান ওই ব্যক্তি। এতে হতাহতের এ ঘটনা ঘটে। ঘটনার সময় শিশুরাও সেখানে উপস্থিত ছিল। তবে ওই হামলাকারী তাদের দিকে গুলি চালায়নি বলে জানা গেছে। 

এক বিবৃতিতে কলোরাডো স্প্রিংস পুলিশ বিভাগ বলেছে, নিহতদের মধ্যে একজন ছিলেন, যিনি ওই হামলাকারীর বান্ধবী। তাদের মধ্যে কোনো বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ বিভাগ জানায়, বন্দুকধারী একটি গাড়ি নিয়ে প্রথমে নিহতদের বাড়ির সামনে যায়। এরপর গাড়ি থেকে নেমে হেঁটে ভেতরে ঢোকে এবং জন্মদিনের অনুষ্ঠানে থাকা লোকজনের ওপর গুলি চালাতে শুরু করে। পরে নিজের দেহে গুলি চালিয়ে আত্মহত্যা করে বন্দুকধারী। তবে এই হামলার উদ্দেশ্য কী ছিল সে বিষয়ে এখনো পরিষ্কারভাবে কিছু জানাতে পারেনি কলোরাডো স্প্রিংসের পুলিশ বিভাগ।

রাজ্য পুলিশ আরো জানায়, সংঘর্ষের পরপরই ঘটনাস্থলে যান তারা। এ সময় ছয়জনকে মৃত অবস্থায় দেখেতে পওয়া যায়। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে পরে সে-ও চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যায় বলে জানায় পুলিশ। এ ছাড়া হামলাকারী ও নিহতদের পরিচয়ও এখন পর্যন্ত প্রকাশ করা হয়নি। তবে নিহত সবাই প্রাপ্তবয়স্ক বলে জানানো হয়েছে।

সূত্র : সিএনএন।



সাতদিনের সেরা