kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

করোনার গ্রাসে ভারতের রাজনীতিকরা

অনিতা চৌধুরী, কলকাতা প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০২১ ১৫:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনার গ্রাসে ভারতের রাজনীতিকরা

পশ্চিমবঙ্গের দৈনিক করোনাভাইরাস সংক্রমণের হার ১৩ হাজার অতিক্রম করে গেছে। রবিবার করোনায় প্রাণ হারিয়েছেন খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিংহ। আবার রবিবারই করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিধানসভা ভোটে টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়, যার বিরুদ্ধে তৃণমূল গতকাল কভিড প্রটোকল ভেঙে প্রচারণা করার অভিযোগ করেছিল।

এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন বাবুল। তবে এবার তাঁর স্ত্রীও সংক্রমিত হয়েছেন। আপাতত আসানসোলের বাড়িতেই রয়েছেন আসানসোলের এই সংসদ সদস্য।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও করোনায় আক্রান্ত হয়ে নিভৃতবাসে। বুধবার রাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তৃণমূল নেতা ও কামারহাটির বিধানসভার পদপ্রার্থী মদন মিত্র। তাঁর কভিড নিউমোনিয়া ধরা পড়েছে বলে হাসপাতাল সূত্রের খবর। যদিও মদনের অবস্থা স্থিতিশীল। তাঁকে কভিড ওয়ার্ড থেকে বের করে আনা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন রাজ্যের মন্ত্রী এবং তৃণমূল নেত্রী শশী পাঁজা এবং বাম দলের নেতা সুজন চক্রবর্তী।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে এই মুহূর্তে দেশের ৪টি গুরুত্বপূর্ণ রাজ্য। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ।

পশ্চিমবঙ্গে প্রচার করতে এসে করোনায় আক্রান্ত হয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দিল্লিতে করোনায় আক্রান্ত রাহুল গান্ধী, সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংহসহ একাধিক জনপ্রতিনিধি। টিকার জোড়া ডোজ নিয়েও আক্রান্ত হয়েছেন কংগ্রেস সংসদ সদস্য শশী তারুর।



সাতদিনের সেরা