kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

মমতা ব্যানার্জিই জিতবেন: নচিকেতা

অনলাইন ডেস্ক   

১৫ এপ্রিল, ২০২১ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



মমতা ব্যানার্জিই জিতবেন: নচিকেতা

পয়লা বৈশাখের দিন নিজের মতো করে বাড়িতেই কাটাচ্ছেন নচিকেতা। ভোটের সময়, তাই মমতা ব্যানার্জির হাত শক্ত করতে প্রচারেও বের হচ্ছেন তিনি। বাড়িতেই ঘরোয়া বাঙালি নিরামিশ খাবার খেয়েছেন নববর্ষের দিনে। বিকেলে প্রচার শেষে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন। শিল্পীর মতে 'গত তিন বছরে যেন পয়লা বৈশাখ আরো ফিকে হয় গিয়েছে, এবার তো ভোটের জন্য আরো বোঝা যাচ্ছে না।'

সাম্প্রতি সুজিত বসুর প্রচারে গিয়ে গান গেয়েছিলেন নচিকেতা, ভাইরাল হয়ছে সেই ভিডিও। শিল্পীর সঙ্গে ভারতীয় সংবাদ মাধ্যম জি চব্বিশ ঘণ্টার তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার অভিজ্ঞতা বেশ ভালো। এবার নির্বাচনে মমতা ব্যানার্জিই জিতবেন, কনফিডেন্ট নচিকেতা। এই গরমে কভিড বিধি মেনে প্রচার করছেন নচিকেতা, সকলকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন তিনি।

নচিকেতার মতে-"আমি আগেও বলেছি, আবারও বলছি, আমি ভোটভিক্ষা করতে যাচ্ছি না। মানুষকে সচেতন করতে যাচ্ছি। আমার কোনো দল নেই। একজন শিল্পী হিসেবে মানুষকে সচেতন করার লক্ষ্যেই প্রচারে যাচ্ছি। কারণ আজকাল মনে হচ্ছে, বাংলার মানুষ কিছুই বোঝেন না! তাঁদের বোঝানো দরকার। আবার কাল হয়তো আমার মনে হতে পারে, আমি ভুল করেছি। কিন্তু এটা ঠিক, আমার কোনো ধান্দাবাজি নেই। আমার নেতা হওয়ার লোভ নেই। মাঝে-মাঝে প্রচারে যাচ্ছি, সৎ লক্ষ্য থেকে, এবং আমার মানুষের জন্য"। আমার অনুরাগীরাও আমার এই বার্তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে।

সূত্র: জি নিউজ ২৪।



সাতদিনের সেরা