kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক   

১৪ এপ্রিল, ২০২১ ১৪:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য করোনা আক্রান্ত

করোনায় আক্রান্ত হলেন ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি। এ ছাড়া করোনায় আক্রান্ত সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদবও। টুইটারে তাঁরা দুজনেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইট করে বলেছেন, তাঁর শরীরে করোনার কিছু উপসর্গ দেখা গিয়েছিল। সঙ্গে সঙ্গেই তিনি করোনা পরীক্ষা করান। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন। চিকিৎসকের পরামর্শ সম্পূর্ণ মেনে চলছেন মুখ্যমন্ত্রী। সব কাজ তিনি ভার্চুয়ালি করছেন। এরপরই তিনি অনুরোধ করেছেন যাঁর এর মধ্যে তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন।

অন্যদিকে অখিলেশ যাদব টুইটারে লিখেছেন, কিছুক্ষণ আগেই তিনি করোনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন। রিপোর্ট পজিটিভ। তিনি নিজেকে সবার থেকে আলাদা করে নিয়েছেন। গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন তিনি। এ ছাড়া তাঁদের কয়েকদিন আইসোলেশনে থাকার কথাও বলেছেন অখিলেশ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনা টিকা নিয়েছিলেন যোগী আদিত্যনাথ। করোনা টিকা নেওয়ার পর যোগী সাধারণ মানুষের উদ্দেশে বলেন, টিকা নেওয়ার পরেও যেন সকলে সব সাবধানতা মেনে চলেন। তিনি বলেন, কভিড বিধি পালনের ক্ষেত্রে আত্মতুষ্টির জেরেই করোনার নতুন ওয়েভ দেখা দিয়েছে। বিনামূল্যে টিকা প্রদানের জন্য কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান যোগী আদিত্যনাথ। একই সঙ্গে দেশের বিজ্ঞানীদেরও ধন্যবাদ জানান যোগী। তিনি বলেন, আমি দেশের বিজ্ঞানীদেরও ধন্যবাদ জানাচ্ছি। এই টিকা পুরোপুরি নিরাপদ। যখন আমাদের নম্বর আসবে তখন প্রত্যেকের এই টিকা নেওয়া উচিত।
সূত্র : কলকাতা ২৪



সাতদিনের সেরা