kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

ভরা মজলিশে অলকার গাল টিপে আলোচনায় তৃণমূল সাংসদ (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১০ মার্চ, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ভরা মজলিশে অলকার গাল টিপে আলোচনায় তৃণমূল সাংসদ (ভিডিও)

একটি ভিডিও ঘিরে ভারতের পশ্চিমবঙ্গের দুই জেলার দুই সাংসদের মধ্যে তৈরি হয়েছে বাকযুদ্ধ। একজন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং অন্যজন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। লকেট একটি ভিডিও টুইট করে প্রশ্ন তুলেছেন, “তৃণমূল করবে নারীদের ক্ষমতায়ন?” আর সেই ভিডিওকে ঘিরে তৈরি হয়েছে নানা প্রশ্ন।  

লকেটের করা টুইটের অংশে দেখা গিয়েছে কল্যাণ বন্দ্যোপাধ্যায়, বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং বাঁকুড়ার পৌর প্রশাসক অলকা সেন মজুমদার সাংবাদিক বৈঠকে বসেছেন। মাঝে ছিলেন সায়ন্তিকা। একদিকে কল্যাণ এবং আর একদিকে অলকা।

প্রেস কনফারেন্স শুরু হওয়ার আগে দেখা যায় কল্যাণ বলছেন, অলকাকে তিনি অনেক দিন ধরে চেনেন। একবার তারা ১৫ দিন টানা অবস্থান বিক্ষোভ করেছিলেন। এ কথা বলতেই বলতেই অলকার গাল টিপে এবং মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায় ওই সাংসদকে। যদিও লকেট যে টুইট করেছেন তাতে মাথায় হাত দেওয়ার ফুটেজ নেই।

এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন কল্যাণ। শ্রীরামপুরের সাংসদ বলেন, “অলকা আমার ছোট বোনের মতো। ওকে আমি ছোট থেকে চিনি। আমি বাঁকুড়ার ছেলে। অলকা আমার হাত ধরেই রাজনীতিতে এসেছিল।” লকেটের সমালোচনা করে তিনি বলেন, “ওর মানসিকতা যেমন তেমন ভাবেই দেখছে। ভাই-বোনের সম্পর্কটাই বোঝেন না। নিকৃষ্ট হলে যা হয়।”

মন্তব্য



সাতদিনের সেরা