kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

হোস্টেলে মেয়েদের নগ্ন করে নাচানোর অভিযোগ মহারাষ্ট্রে

অনলাইন ডেস্ক   

৪ মার্চ, ২০২১ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



হোস্টেলে মেয়েদের নগ্ন করে নাচানোর অভিযোগ মহারাষ্ট্রে

প্রতীকী ছবি।

ভারতের মহারাষ্ট্র রাজ্যের জলগাঁও এলাকায় এক হোস্টেলে ভয়ানক নির্যাতনে ঘটনা ঘটেছে। স্থানীয় একটি হোস্টেলে ঢুকে মেয়েদের নগ্ন করে নাচানোর অভিযোগ উঠল পুলিশকর্মীদের বিরুদ্ধে। ওই ঘটনায় বুধবার চার সদস্যের কমিটিকে তদন্তের নির্দেশ দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, জলগাঁও এলাকার এক হোস্টেলের কিছু বসবাসকারী অভিযোগ আনেন, তদন্তের নাম করে পুলিশ ও বাইরের কিছু লোক হোস্টেলে ঢুকে তাঁদের সঙ্গে অশালীন আচরণ করছে। ছাত্রীদের জোর করে পোশাক খুলিয়ে নাচে বাধ্য করেছে পুলিশ কর্মীরা। এখানেই শেষ নয়! ছাত্রীদের সেই নাচের ভিডিও তুলে নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ নির্যাতিতাদের।

ওই ঘটনায় মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানান, ‘খুবই নক্কারজনক ঘটনা। চার সদস্যের হাই-লেভেল কমিটি ঘটনার তদন্ত করছে। ২ দিনের মধ্যে তাদের রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তারপরই অভিযুক্তদের বিরুদ্ধে উচিত ব্যবস্থা নেওয়া হবে। 

এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়ার পরই পুরো ঘটনাটি সামনে আসে। প্রতিবাদে বিধানসভায় সরব হয় বিরোধীরা। বিজেপি বিধায়ক সুধীর মুঙ্গান্তিওয়ার বলেন, বিষয়টিকে আদৌ কঠিনভাবে দেখছে না সরকার!

সূত্র: নিউজ এইটিন।

মন্তব্য



সাতদিনের সেরা