kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

পাকিস্তানে জরুরি অবতরণ করল ভারতীয় বিমান

অনলাইন ডেস্ক   

২ মার্চ, ২০২১ ১৮:০১ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানে জরুরি অবতরণ করল ভারতীয় বিমান

পাকিস্তানে জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে ভারতের ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট। বিমানটি সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহর থেকে ভারতের লক্ষ্ণৌর উদ্দেশ্যে যাত্রা করেছিল। আজ মঙ্গলবার পাকিস্তানে করাচি শহরে বিমানটি জরুরি অবতরণ করতে বাধ্য হয়। বিমানে এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে জরুরি চিকিৎসাসেবা দেওয়ার প্রয়োজন পড়ে। সে কারণেই বিমানটি করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

ওই বিমান সংস্থার এক কর্মকর্তার দেওয়া তথ্য অনুযায়ী, বিমানটি করাচিতে পৌঁছানোর পর বিমানবন্দরের একটি মেডিক্যাল টিম ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা করে। ওই যাত্রীর নাম হাবিবুর রহমান (৬৭)। তিনি সংযুক্ত আরব আমিরাতের শারজা থেকে ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনৌ যাওয়ার জন্য ইন্ডিগোর বিমানে উঠেছিলেন। ভোর ৪টার দিকে বিমানটি করাচির আকাশে থাকাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন।

এক বিবৃতিতে বলা হয়েছে, শারজাহ থেকে লক্ষ্ণৌগামী ইন্ডিগোর ফ্লাইট ৬ই ১৪১২ বিমানটিতে ‘মেডিক্যাল ইমার্জেন্সি’ পরিস্থিতি তৈরি হওয়ায় করাচি শহরে অবতরণ করেছে। দুর্ভাগ্যজনক যে, ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। বিমানবন্দরে পৌঁছানোর পর মেডিক্যাল টিম তাকে মৃত্যু ঘোষণা করেছে।

মৃত ওই যাত্রীর পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছে ইন্ডিগো এয়ারলাইন্স। এর আগে চলতি মাসের শেষের দিকে জ্বালানি সরবরাহের জন্য পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অবতরণ করে ভারতের একটি এয়ার অ্যাম্বুলেন্স।

সূত্র: এনডিটিভি।

মন্তব্য



সাতদিনের সেরা