kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

উন্নাওয়ের পর এবার আলিগড়ে দলিত কিশোরীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক   

১ মার্চ, ২০২১ ১২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



উন্নাওয়ের পর এবার আলিগড়ে দলিত কিশোরীর মরদেহ উদ্ধার

ভারতের উত্তরপ্রদেশে নারীদের নিরাপত্তা নিয়ে আবারো প্রশ্ন উঠেছে। এবার ১৬ বছরের এক দলিত কিশোরীর মরদেহ উদ্ধার হলো আলিগড়ে। ঘাস কাটতে সকালে বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। রাতে গমের জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গতকাল রবিবার আলিগড়ের আকরাবাদ এলাকায় ঘটনা ঘটে। সকালে বেরিয়ে বেশ কয়েক ঘণ্টা পর্যন্ত বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার পরিবারের লোকজন। 

খোঁজ না পাওয়ায় গ্রামের লোকজনকে সঙ্গে নিয়ে এলাকায় তল্লাশি শুরু করেন তারা। কিন্তু বিকেল গড়িয়ে রাত হলেও মেয়েটির সন্ধান পাওয়া যায়নি। শেষে রাতের বেলা এলাকার একটি গমখেত থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে হাজির হয় আলিগড় পুলিশের একটি দল। কিন্তু সেখানে গ্রামবাসীদের রোষের মুখে পড়তে হয় তাদের। মেয়েটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করেন স্থানীয়রা। তাতে প্রণেন্দ্র কুমার নামের এক ইন্সপেক্টর আহত হন।

পরে পরিস্থিতি শান্ত হলে কিশোরীর দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। আলিগড়ের সিনিয়র পুলিশ সুপার মুনিরাজ বলেন, ঘাস কাটতে বেরিয়েছিল মেয়েটি। বেশ কয়েক ঘণ্টা পার হওয়ার পরও না ফিরে যাওয়ায় তার খোঁজ শুরু করেন বাড়ির লোকজন এবং গ্রামবাসীরা। রাতে মাঠ থেকে মেয়েটির দেহ উদ্ধার হয়।

তবে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে কি না, তার ওপর কোনো রকম শারীরিক নির্যাতন হয়েছে কি না, এখনো সে ব্যাপারে কোনো মন্তব্য করেনি আলিগড় পুলিশ। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব হবে বলে জানিয়েছে তারা।

সূত্র: এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা