kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

ট্রেনের দরজায় শুভম, কানে মোবাইল; চোখের পলকেই নিচে...

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনের দরজায় শুভম, কানে মোবাইল; চোখের পলকেই নিচে...

ভারতের হুগলির বেহুলা স্টেশন সংলগ্ন এলাকায় ঘটেছে এক করুণ ঘটনা। ট্রেন থেকে পড়ে প্রাণ হারিয়েছেন ১৮ বছর বয়সী শুভম দে। আজ শনিবার এই ঘটনা ঘটে। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে এই তথ্য জানা যায়। মরদেহ উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে পাঠিয়েছে দেশটির রেল পুলিশ।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, দেশটির কালনার একটি ইংরেজি মাধ্যমের স্কুলের ছাত্র শুভম। আদি সপ্তগ্রামের একটি বেসরকারি স্কুলে জয়েন্টের সিট পড়েছিল তার। মাকে সঙ্গে নিয়ে পরীক্ষা দিতে গিয়েছিলেন শুভম। মায়ের সঙ্গেই শুক্রবার হুগলির জিরাটে নিজের আত্মীয় বাড়িতে ছিল। আজ সকালে কাটোয়া লোকালে করে বাড়ি ফিরছিলেন তাঁরা। কালনার গোয়ারার বাসিন্দা শুভমের পরিবার। বেহুলা স্টেশনে ট্রেন ঢোকার আগেই শুভমের মোবাইলে একটি ফোন আসে। ট্রেনের দরজার কাছেই ফোন ধরে কথা বলছিলেন তিনি। কথা বলতে বলতে হঠাৎ করেই ট্রেন থেকে ছিটকে পড়েন শুভম।

চোখের সামনে ছেলেকে পড়ে যেতে দেখে আর্তনাদ করে ওঠেন তার মা। হইহই করে ওঠেন যাত্রীরাও। কিছুটা এগিয়ে গিয়ে দাঁড়িয়ে পড়ে ট্রেন। রেল পুলিশ জানায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ছাত্রের। মরদেহ উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র: দ্য ওয়াল।

মন্তব্য



সাতদিনের সেরা