kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

ইমরান খানকে আর ক্ষমতায় আসতে দেবেন না, জনগণকে মরিয়ম নওয়াজ

অনলাইন ডেস্ক   

১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ইমরান খানকে আর ক্ষমতায় আসতে দেবেন না, জনগণকে মরিয়ম নওয়াজ

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনা করে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন)  সহ-সভাপতি মরিয়ম নওয়াজ বলেছেন, ভোটাররা তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) আবারও ক্ষমতায় নিয়ে এসে দেশকে অগ্নিপরীক্ষায় ফেলবেন না।

গত মঙ্গলবার পাকিস্তানের ওয়াজিরাবাদে নির্বাচনী জনসভায় বক্তব্য দেওয়ার সময় তিনি আরো বলেন,  আমাদের দেশ ক্লান্ত হয়ে পড়েছে। প্রিয় নির্বাচকরা, পাকিস্তানের সঙ্গে আবারও এমন করবেন না ... নির্বাচকরা খারাপ কোনো লোককে নির্বাচন করলে আমার খারাপ লাগে। কারণ দিনশেষে দেশটি আমাদেরই।

মরিয়ম নওয়াজ আরো বলেন, ওয়াজিরাবাদের পুলিশ ও প্রশাসনকে বলছি... আমি জানি আপনারা হতাশ হয়েছেন। কিন্তু পুরো জাতি আপনাদের দিকে তাকিয়ে আছে। আপনারা যদি দেশের পরিবর্তে, জনগণের পরিবর্তে অন্য কারো সেবা করার চেষ্টা করেন, ভোট চুরি করার চেষ্টা করেন এবং হেরে যাওয়া কোনো ব্যক্তিকে জয়ী দেখানোর চেষ্টা করেন; তাহলে মনে রাখবেন- ইমরান খান একবার ক্ষমতায় এসেছেন; কিন্তু পাঞ্জাব অন্তত তাকে (ইমরান খান) আর ক্ষমতায় বসতে দেবে না।

উর্দু ভাষায় পিএমএল-এন সহ-সভাপতি মরিয়ম নওয়াজ আরো বলেন, মৌলিক সুবিধা না পেয়ে কৃষক থেকে শুরু করে শ্রমিক, দিনমজুর ও ব্যবসায়ীরা হতাশ।

সাধারণ জনতাকে মরিয়ম প্রশ্ন করেন, পিটিআই সরকার যে এক কোটি চাকরির এবং ৫০ লাখ বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল, সেখান থেকে কেউ চাকরি বা বাড়ি পেয়েছে কি না?

সূত্র : এএনআই, লেটেস্টলি।

মন্তব্য



সাতদিনের সেরা