kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

দিল্লিতে ইসরায়েলি দূতাবাসের সামনে বিস্ফোরণ

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২১ ১৯:৫১ | পড়া যাবে ১ মিনিটে



দিল্লিতে ইসরায়েলি দূতাবাসের সামনে বিস্ফোরণ

ভারতের মধ্য দিল্লির প্রাণকেন্দ্রে ইসরায়েলি দূতাবাসের কাছে একটি "খুব কম-তীব্রতার" আইইডি (ইম্প্রোভাইজড বিস্ফোরক ডিভাইস) বিস্ফোরণ হয়েছে। স্থানীয় সময় আজ শুক্রবার সন্ধ্যায় ভয়াবহ এ বিস্ফোরণের ঘটনা ঘটে। দমকল বাহিনীর ৬ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে ৷

বিস্ফোরণে এখন পর্যন্ত অন্তত ৩টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দিল্লি পুলিশ ও ফরেনসিক বিশেষজ্ঞের দল। জানা গেছে, সেখানে পরপর ছ টি বিস্ফোরণ হয়। এতে বেশ কয়েকটি গাড়ি উড়ে গেছে। এ মুহূর্তে সেখানে আগুন নেভানোর চেষ্টা করছে। 

পুলিশ জানিয়েছে, বিস্ফোরণ স্থানের কাছের গাড়িগুলির কাঁচ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে। তবে কোনো আহত বা সম্পদের ক্ষয়ক্ষতি খবর পাওয়া যায়নি। বিজয়া চক থেকে দুই কিলোমিটারেরও কম দূরত্বে এই বিস্ফোরণ ঘটেছে। বিজয়া চকে ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং সরকারের অন্যান্য প্রবীণ সদস্যরা একটি অনুষ্ঠানের জন্য ভারী সুরক্ষার মধ্যে জড়ো হয়েছেন।

পুলিশ সূত্র জানায়, বিস্ফোরকগুলো একটি প্লাস্টিকের ব্যাগে জড়ো করে ইসরায়েলি দূতাবাসের থেকে মাত্র কয়েক মিটার দূরে ‘জিন্দাল আবাসিক এলাকার’ বাইরের ফুটপাতে রেখে দেওয়া হয়েছিল।

সূত্র: এনডিটিভি।

মন্তব্য



সাতদিনের সেরা