kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

ট্রাম্পের পাশে ছবিও তুললেন না মেলানিয়া

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ২০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাম্পের পাশে ছবিও তুললেন না মেলানিয়া

সদ্যবিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সময় ভালো যাচ্ছে না। প্রেসিডেন্ট পদে হেরেছেন বাইডেনের কাছে। বিদায় নিয়েছেন হোয়াইট হাউস থেকে। এর আগে স্ত্রী মেলানিয়ার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে- এমন গুঞ্জনও শোনা গেছে। সেই গুঞ্জনে আরো জোরালো হল বাইডেনের শপথের পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওর কারণে।

ওই ভিডিওতে দেখা গেছে, প্লেন থেকে স্ত্রীর হাত ধরেই নামেন ডোনাল্ড ট্রাম্প। এরপর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফটোগ্রাফারদের সামনে ছবি তোলার জন্য পোজও দিচ্ছিলেন। কিন্তু সবাইকে অবাক করে স্ত্রী মেলানিয়া একবারের জন্যও স্বামীর পাশে দাঁড়ালেন না। হেঁটে চলে যান তিনি। বাধ্য হয়ে একাই দাঁড়িয়ে ছবি তোলেন ট্রাম্প। সবার উদ্দেশ্যে হাত নাড়েন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার পরই ভাইরাল হয় এই ভিডিও। সেইসঙ্গে ট্রাম্প এবং মেলানিয়ার বিচ্ছেদের গুঞ্জন আরো তীব্র হয়। টুইটারে একজন লিখেছেন, তিনি বাজি ধরতে পারেন যে ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হবে ট্রাম্প-মেলানিয়ার। তবে ট্রাম্প বা মেলানিয়া, কেউই এবিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি। 

এই ভিডিওতে আরো অনেকেই নানা রকমের মন্তব্য করেছেন। তাদের মধ্যে বেশিরভাগই বিয়ের প্রসঙ্গ টেনে এনেছেন। একজন লেখেন, ‘মেলানিয়া ধৈর্য হারিয়ে ফেলেছেন। ট্রাম্পের পাশে দাঁড়িয়ে ছবি তোলাও বন্ধ করে দিয়েছেন তিনি।’

আরেকজন লিখেছেন, ‘কেউ কি মেলানিয়ার মুখ দেখেছেন? ভাবভঙ্গি দেখেই বোঝা যাচ্ছে, বিমান ফ্লোরিডার মাটিতে নামলেই তিনি চলে যাবেন।’

বুধবার শপথ নিয়েছেন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন। শপথ অনুষ্ঠানে উপস্থিত না থেকে ওই দিনই হোয়াইট হাউস ছেড়ে ফ্লোরিডা যান ট্রাম্প। পথে এয়ার ফোর্স ওয়ানে বসে জো বাইডেনের অভিষেক অনুষ্ঠান দেখেছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সূত্র : টিভি নাইন।

মন্তব্য



সাতদিনের সেরা