kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ

অনলাইন ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ০৪:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে নিভে গেল ১৪ প্রাণ

মঙ্গলবার দিবাগত রাতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে ভারতের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর আনন্দবাজারের।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত প্রায় ৯টার দিকে জলঢাকা সেতুর কাছে ময়নাতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি পাথরবোঝাই ডাম্পার। তার ঠিক পেছনেই ছিল একটি ছোট গাড়ি। গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত ডাম্পারে সজোরে ধাক্কা মারে। এরপর ডাম্পারটি আরো দুটি ছোট গাড়ির ওপরে উল্টে পড়ে। ওই দুটি গাড়িতে কতজন যাত্রী ছিল তা এখনো জানা যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটিতে শিশুসহ বেশ কয়েকজন যাত্রী রয়েছে। তারা স্থানীয় বাসিন্দা। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিল। এত বড় দুর্ঘটনায় মোট কতজনের মৃত্যু হয়েছে তা এখনো স্পষ্ট নয়। তবে গতকাল রাত ১১টা পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দুর্ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এখনো বেশ কয়েকজন গাড়ির নিচে চাপা পড়ে আছে। উদ্ধারকাজ চালাচ্ছেন পুলিশ সদস্যরা। রয়েছে দমকল বাহিনীও। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই শত শত বালু এবং পাথরবোঝাই ডাম্পার ওই রাস্তায় চলে। এ কারণেই ওই এলাকা দুর্ঘটনাপ্রবণ এলাকায় পরিণত হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা