kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

বাইডেনের শপথ অনুষ্ঠান সঞ্চালনা করবেন টম হ্যাঙ্কস

অনলাইন ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০২১ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বাইডেনের শপথ অনুষ্ঠান সঞ্চালনা করবেন টম হ্যাঙ্কস

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান ২০ জানুয়ারি। এদিন শপথ পাঠকে কেন্দ্র করে আয়োজন করা হয়েছে বিভিন্ন অনুষ্ঠানের। এ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকেন দেশটির কিংবদন্তিরা। এবার সে দায়িত্ব পেয়েছেন হলিউডের স্বনামধন্য তারকা টম হ্যাঙ্কস। এ ছাড়া যুক্তরাষ্ট্রের বহু তারকা-মহাতারকারা এ অনুষ্ঠানে উপস্থিত থাকেন।

৯০ মিনিটের এ অনুষ্ঠানে কিংবদন্তি হ্যাঙ্কসের উপস্থাপনায় প্রেসিডেন্ট-ভাইস প্রেসিডেন্টের অভিষেকে অংশ নেবেন জনপ্রিয় শিল্পী জন বন জোভি, জাস্টিন টিম্বারলেক ও ডেমি লোভাটো। সবাই পৃথিবীব্যাপী তাদের সাড়া জাগানো গান পরিবেশন করবেন বলে জানানো হয়েছে। অনুষ্ঠানটি উৎসর্গ করা হবে ‘আমেরিকান বীরদের’ প্রতি, যাদের মধ্যে রয়েছেন করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরা।

শিল্পী ডেমি লোভাটো এ বিষয়টি উল্লেখ করে টুইটারে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন- ‘আমি খুব গর্বের সঙ্গে ঘোষণা করছি যে, জো বাইডেন ও কমলা হ্যারিসের বিশেষ অনুষ্ঠানে আমি তাদের সঙ্গে যোগ দেব।’

প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠান আয়োজন করেছে প্রেসিডেন্ট বিষয়ক অভিষেক কমিটি। তবে প্রতিবার শপথ অনুষ্ঠানে যে উৎসবের আয়োজন করা হয়, তা মহামারির কারণে এবার বাতিল করা হয়েছে। এর পরিবর্তে অনুষ্ঠান সম্প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে।

ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে হ্যাঙ্কসের উপস্থাপনায় জো বাইডেন ও কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান শুরু হবে। সম্প্রচারিত হবে এবিসি, সিবিএস, এনবিসি, সিএনএন ও এমএসএনবিসি টেলিভিশন চ্যানেলে।

সূত্র : স্কাই নিউজ।

মন্তব্য



সাতদিনের সেরা