kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

যুক্তরাষ্ট্রে এলোপাতাড়ি গুলিতে নিহত ৩, আহত ৩

অনলাইন ডেস্ক   

২৭ ডিসেম্বর, ২০২০ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্রে এলোপাতাড়ি গুলিতে নিহত ৩, আহত ৩

যুক্তরাষ্ট্রের ইলিনয়েস অঙ্গরাজ্যের রকফোর্ড শহরে গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার রাতে এ গোলাগুলির সময় আরো অন্তত তিনজন আহত হয়েছেন। একজন বন্দুকধারী রকফোর্ড বোলিং খেলার কোর্টে এলোপাতাড়ি গুলি ছুড়েলে তারা হতাহত হন। 

এ গোলাগুলির ঘটনায় নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। এছাড়া ওই হামলা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্যও জানানো হয়নি। এক ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, তবে তার সম্পর্কে পরিষ্কার কোনো তথ্য দেয়নি পুলিশ।

তবে কর্তৃপক্ষ বলছে এটি একটি এলোমেলো হামলা। কাওকে লক্ষ করে গুলি চালায়নি বন্দুকধারীরা। রকফোর্ড পুলিশের প্রধান ড্যান ও'শি জানিয়েছেন, এই হামলার সঙ্গে সম্পৃক্ত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। যে দু'জন গুলি চালিয়েছে তারা কিশোর। গোলাগুলির সময় পুলিশ কাউকে গুলি করেনি যদিও যখন পুলিশ সেখানে পৌছায় তখন হামলাকারীরা সক্রিয় ছিল। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

উত্তর-পশ্চিমাঞ্চলীয় শিকাগো থেকে মাত্র ৮০ মাইল দূরে রকফোর্ড অবস্থিত। ১৯৬৫ সাল থেকে এখনো পর্যন্ত চলতি বছরে এই শহরে সবচেয়ে বেশি হত্যাকাণ্ড হয়েছে। এ বছরেই ৩৫ জন নিহত হয়েছেন। যা ১৯৯৬ সালের রেকর্ডকে ছাড়িয়ে গেছে। সে বছর ৩১ জন নিহত হয়েছিল।

সূত্র: এবিসি নিউজ।

মন্তব্য



সাতদিনের সেরা