kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

জম্মু ও কাশ্মীরে ক্রীড়া ক্ষেত্রে উন্নতির ছোঁয়া, স্বাগত জানিয়েছেন স্থানীয়রা

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



জম্মু ও কাশ্মীরে ক্রীড়া ক্ষেত্রে উন্নতির ছোঁয়া, স্বাগত জানিয়েছেন স্থানীয়রা

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে অঞ্চলে খেলোয়াড়রাদের জন্য আধুনিক সুযোগ-সুবিধাসহ ইনডোর স্পোর্টস স্টেডিয়াম করেছে ভারত সরকার। রাজ্যটিতে ক্রীড়ার অবকাঠামোগত মৌলিক বিকাশের জন্য সরকার ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। ভারত সরকারের এমন পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন স্থানীয় জনগণ। একইসাথে পুঞ্চের ইনডোর স্টেডিয়ামটি পরিচালনা করতে জম্মু ও কাশ্মীর প্রশাসনের পদক্ষেপকে স্বাগতও জানিয়েছেন তারা।

আশিক হুসাইন নামের স্থানীয় এক ব্যক্তি বলেন, ইনডোর স্টেডিয়ামটি সম্প্রতি খোলা হয়েছে। আমরা এখানে জাতীয় পর্যায়ের ইনডোর খেলাগুলোর জন্য অনুশীলন করছি। এগুলোর মধ্যে টেবিল টেনিস, তাইকোয়ান্ডো এবং ব্যাডমিন্টন অন্যতম। আমরা এই স্টেডিয়ামটি নির্মাণের জন্য সরকারের কাছে কৃতজ্ঞ।

সোহম ট্যান্ডন নামের স্থানীয় আরেক তরুণ বলেন, স্থানীয় তরুণদের দক্ষতা অর্জনের সুযোগ দেওয়ার জন্য প্রশাসনের কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, এটিই পুঞ্চের প্রথম ইনডোর স্টেডিয়াম। তরুণরা খেলাধুলার দিকে ঝুঁকছে এবং সুযোগ পেয়েছে। টেবিল টেনিস, তাইকোয়ান্ডো এবং ব্যাডমিন্টনের জাতীয় স্তরের কোচ রয়েছেন। সরকার পুঞ্চের তরুণদের ক্রীড়া দক্ষতা অর্জনের জন্য সুযোগ করে দিয়েছে বলে আমরা অত্যন্ত আনন্দিত।

স্থানীয় শারীরিক শিক্ষাবিষয়ক শিক্ষক নরিন্দর সিং বলেন, খেলাধুলা যুব সমাজের মন-মানসিকতার খারাপ দিকগুলোকে উন্নতির দিকে নিয়ে যায়। আমরা এই স্টেডিয়ামটি তৈরির জন্য সরকারকে ধন্যবাদ জানাতে চাই। যুবকরা দুষ্ট অভ্যাসের পরিবর্তে খেলা এবং ফিটনেসে মনোনিবেশ করছে। 

সূত্র: এএনআই, জি-ফাইভ।

মন্তব্য



সাতদিনের সেরা