kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

করোনায় আক্রান্ত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২০ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

এবার করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের সবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সোমবার এক টুইট বার্তায় এ কথা জানিয়েছেন তিনি। তাঁর বয়স হয়েছে ৮৪ বছর। ২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতের রাষ্ট্রপতি ছিলেন বর্ষীয়ান এই কংগ্রেস নেতা। 

টুইট করে প্রণব মুখোপাধ্যায় লিখেছেন, অন্য একটি প্রয়োজনে তিনি হাসপাতালে গিয়েছিলেন। তখনই তাঁর করোনা পরীক্ষা হয়। তাতে দেখা যায়, তিনি কভিড পজিটিভ। নিজে করোনায় আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে গত এক সপ্তাহে যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, সবাইকে সাবধানতা অবলম্বন করার অনুরোধ জানিয়েছেন রাষ্ট্রপতি। সেই সঙ্গে সবাই যাতে সেল্ফ আইসোলেশনে চলে যায় এবং করোনা পরীক্ষা করে, সে বিষয়েও অনুরোধ জানিয়েছেন।

প্রণব মুখোপাধ্যায়ের করোনায় আক্রান্তের খবর সামনে আসতেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন কংগ্রেস নেতারা। টুইট করে প্রণব মুখোপাধ্যায়ের দ্রুত আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন দিল্লি কংগ্রেসের সবেক প্রধান অজয় মাকেন।

এদিকে এর আগে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সিপিআইএমের বর্ষীয়ান পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। ড. ফুয়াদ হালিম সুস্থ হয়ে উঠলেও মারা গেছেন শ্যামল চক্রবর্তী। এ ছাড়া আক্রান্ত হয়েছেন আরো বহু রাজনীতিবিদ। 

মন্তব্য



সাতদিনের সেরা