kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

অবিশ্বাস্য ভিডিও! উড়ে এসে নারীর ওপর অটোচালক, আহতের মাথায় ৫২ সেলাই

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২০ ১৪:১১ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের বেঙ্গালুরুর ভিডিওটি যাঁরা দেখেছেন, তাঁদের বেশির ভাগই ভেবেছিলেন, আহত নারীটি মারা যেতে পারেন। তাঁর জন্য শুভ কামনা করেছে লাখ লাখ মানুষ। জখম রীতিমতো গুরুতর ছিল। মাথায় ৫২টি সেলাই দিতে হয়েছে। এখন অবশ্য শ্বাস নিচ্ছেন এবং কথা বলছেন। চিকিৎসকরা জানিয়েছেন, সুনীতা ধীরে ধীরে সুস্থ হচ্ছেন।

দিন কয়েক আগের ঘটনা। একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হলে মানুষ হতবাক হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, সুনীতা নামের ওই নারী ক্রসিং ধরে যখন রাস্তা পার হচ্ছিলেন, ঝড়ের বেগে তাঁর দিকে উড়ে আসে একজন মানুষ। হ্যাঁ, উড়েই এসেছিলেন অটোচালক।

আসলে একটি বিদ্যুতের তারে তাঁর পা লাগার ফলে তিনি তারটি সরানোর চেষ্টা করছিলেন। চেষ্টা করার সঙ্গে সঙ্গেই ছিটকে যান তিনি। ভিডিওতে দেখা যায়, বিদ্যুতের তারে জড়িয়ে শূন্যে উড়ে আসছেন তিনি ঝড়ের গতিতে। কিছু বোঝার আগেই সুনীতার গায়ে আছড়ে পড়েন তিনি। এতে তৎক্ষণাৎ জ্ঞান হারান সুনীতা। অন্তত ৬০-৬৫ কেজি ওজনের একটি মানুষ ব্যাপক গতিতে এসে ধাক্কা মারার ফলে স্বাভাবিকভাবেই মারাত্মক জখম হন সুনীতা।

রক্তে ভেসে যায় সুনীতার শরীর। স্থানীয় একটি হোটেলে কাজ করতেন সুনীতা। প্রত্যক্ষদর্শীরা প্রায় সঙ্গে সঙ্গেই জমায়েত হন। তাঁর স্বামী কৃষ্ণমূর্তি খবর পেয়ে ছুটে যান স্ত্রীর কাছে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

৫২টি সেলাই দিতে হয়েছে সুনীতার মাথায়। চিকিৎসকরা বলছেন, আপাতত তিনি বিপন্মুক্ত। যদিও ব্যাপক ভয় পেয়েছেন তিনি। এই ভয় কাটতে সময় লাগবে- জানিয়েছেন চিকিৎসকরা।

অটোচালকও শেষ পর্যন্ত প্রাণে বেঁচে গেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অটোর সঙ্গে আটকে গিয়েছিল ঝুলে পড়া তার। তিনি যেই তারটি সরাতে যান আরেকটি গাড়ির কারেণ সেই তারে প্রচণ্ড শক্তিতে টান খায়। তাতেই ঝড়ের গতিতে চালক উড়তে থাকেন।

সূত্র : ব্যাঙ্গালোর মিরর।

মন্তব্য



সাতদিনের সেরা